• ঢাকা
  • শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

বিয়ের খবর দিয়েই মিরপুরের মাঠে শোয়েব মালিক


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২০, ২০২৪, ০২:৪১ পিএম
বিয়ের খবর দিয়েই মিরপুরের মাঠে শোয়েব মালিক

ঢাকা: শনিবার আচমকাই নতুন করে বিয়ের খবর দিয়েছেন পাকিস্তানি শোয়েব মালিক। এর ঘন্টা খানেক না যেতেই মাঠের ক্রিকেটে নেমেছেন  শোয়েব মালিক। সেটাও আবার বিপিএলে। রংপুর রাইডার্সের বিপক্ষে মুখোমুখি ফরচুন বরিশাল। বলতে গেলে, মিরপুর থেকেই নিজের বিয়ের খবর দুনিয়াকে জানিয়েছেন শোয়েব মালিক। 

২২ ঘণ্টা আগে ফরচুন বরিশাল তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে জানিয়েছিল শোয়েব মালিকের আগমনের খবর। ম্যাচ শুরুর একঘণ্টা আগে আরেকটা চমক উপহার দিয়েছেন পাকিস্তানি এই অলরাউন্ডার। সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই দ্বিতীয় বিয়ে সেরেছেন তিনি। সেই ছবি প্রকাশ্যে এনেছেন রংপুর ম্যাচের ঠিক আগে। 

বরিশালের হয়ে শুরুর একাদশেই খেলছেন মালিক। গতকাল সকালেই ঢাকা এসে পৌঁছেছিলেন পাকিস্তানি এই তারকা ক্রিকেটার। নতুন জীবনে পা রাখার খবরের দিনে মাঠে নেমে ভালো করতে পারবেন কী না মালিক সেটাই এখন দেখার বিষয়।

দুদিন আগেই তার স্ত্রী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা বিচ্ছেদ গুঞ্জন উসকে দেন। এরপরেই বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন শোয়েব মালিক। নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন বিয়ের কথা। পাত্রী পাকিস্তানের মডেল ও অভিনেত্রী সানা জাভেদ। বিয়ের পরপরই সানা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেও পরিবর্তন এনেছেন। এখন তার নাম সানা শোয়েব মালিক। 

বিয়ের ছবি প্রকাশ করে শোয়েব মালিক কুরআনের একটি আয়াত ক্যাপশনে জুড়ে দিয়েছেন। যেখানে লেখা, ‘নিশ্চয় তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।’

শোয়েবের স্ত্রী সানা মূলত পাকিস্তানের একজন অভিনেত্রী এবং মডেল। একইসঙ্গে মেকআপ আর্টিস্টও বটে। তার জন্ম ২৫ মার্চ, ১৯৯৩। পাকিস্তানি এই মডেলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে গায়কের সঙ্গে গাটঁছাড়া বেঁধেছিলেন তিনি। ২০১২ সালে বিজ্ঞাপনের মডেল হিসেবে তার ক্যারিয়ারের শুরু। 

এআর

Wordbridge School
Link copied!