র‍্যাবের অভিযানে হত্যা মামলার দুই পলাতক আসামি গ্রেপ্তার

  • পাবনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৩, ২০২৪, ০৫:০৯ পিএম
ছবি : প্রতিনিধি

পাবনা: পাবনার আমিনপুরে অভিযান চালিয়ে হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার (২ জুন) দিবাগত রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁর মান্দা উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে আকাশ হোসেন (২৫) ও একই গ্রামের খাইজেরোম রুল ইসলামের ছেলে সাগর হোসেন (২০)।

র‍্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

[224799]

তিনি জানান, গত ৫ মে জমির পানি সেচ বাবদ পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে নওগাঁর মান্দা উপজেলার সৈয়দপুর গ্রামের রমজান আলী (৭০) কে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে আকাশ ও সাগর সহ তাদের লোকজন। পরবর্তীতে আহত রমজান আলী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় নিহতের ছেলে মোফাজ্জল হোসেন বাদী হয়ে মান্দা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আসামী পলাতক ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে র‍্যাব ফোর্সেস সদর দপ্তর, ইন্ট উইং, ঢাকার সহায়তায় র‍্যাব-১২ পাবনা এবং র‍্যাব-৫ নাটোরের যৌথ আভিযান চালিয়ে আমিনপুর থানার সোনাতলা এলাকা থেকে তাদের দু'জনকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীদের পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সোমবার (৩ জুন) বিকেলে নওগাঁ জেলার মান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

এসআই