রংপুরে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার, পলাতক স্বামী

  • রংপুর প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৪, ২০২৪, ০৮:৩২ পিএম

রংপুর: রংপুরের গঙ্গাচড়ায় শুকতারা বেগম (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ জুন) উপজেলার আলমবিদিতর ইউনিয়নের ব্রহ্মত্ত বালাপাড়ায় এ ঘটনা ঘটে। হত্যার পিছনে স্বামীর হাত থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী মাহাবুব হাসান রাহাত ওরফে বল্টু পলাতক।

অভিযুক্ত বল্টু আলমবিদিতর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনছুর আলী সরকারের নাতি। তিনি দিনাজপুরের পার্বতীপুর সদর এলাকায় প্রায় ১৬ বছর আগে বিয়ে করেন। তার নবম শ্রেণিতে পড়ুয়া একটি ছেলে রয়েছে।স্থানীয় সূত্রে জানা যায়, গত পরশু বল্টুর মা ও তার ছেলে রংপুরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান।

বাড়িতে তারা স্বামী-স্ত্রী দুজনে ছিলেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে যান বল্টু। দীর্ঘসময় শুকতারাকে না দেখে প্রতিবেশীরা তার ঘরে ঢুকেন। এ সময় ঘরের ভিতরে বিছানায় গলা ও হাতকাটা অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন।পরে এলাকাবাসী গঙ্গাচড়া থানা পুলিশকে খবর দেয়।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, শুকতারার গলা ও হাতকাটাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর হয়েছে। শুকতারার স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।তা ছাড়া অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

[224894]

রংপুরের জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) হোসেন মোহাম্মদ রায়হান বলেন, মধ্যরাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে এ হত্যাকান্ড ঘটেছে। ঝগড়ার পর ওই গৃহবধুকে জবাই হত্যা করেছে স্বামী রাহাদ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আসল রহস্য উৎঘাটন করা যাবে।

এমএস