মাদক ব্যবসার টাকা ভাগ বাটোয়ারা নিয়ে যুবককে কুপিয়ে হত্যা!

  • সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১২:৫২ পিএম
ছবি : প্রতিনিধি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক ব্যবসার টাকার ভাগ বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

রোববার (৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাড়িমজলিশ এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত রাব্বি মিয়া সোনারগাঁ উপজেলার হাবিপুর গ্রামের বাসিন্দা। 

[225346]

এলাকাবাসী জানান, রাব্বি মিয়া স্থানীয় মাদক ব্যবসায়ী পায়েল মিয়ার মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। কিছুদিন আগেও তারা এক সঙ্গে চলাফেরা করতেন। সম্প্রতি মাদক ব্যবসার টাকার ভাগ বাটোয়ারা নিয়ে দু'জনের মধ্যে দ্বন্দ্ব ও বিরোধ সৃষ্টি হলে পায়েলের দল থেকে রাব্বি বের হয়ে আলাদাভাবে মাদক ব্যবসা শুরু করেন। 

এ নিয়ে পায়েলের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়। সেই ক্ষোভ ও আগের টাকার ভাগ বাটোয়ারার দ্বন্দ্বের জেরে রোববার রাত সাড়ে দশটার দিকে পায়েলের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন মিলে রাব্বিকে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন আশংকাজনক অবস্থায় রাব্বিকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদরের নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

জানা গেছে, নিহত রাব্বি মিয়া উপজেলার হাবিপুর গ্রামের আক্কাস আলীর ছেলে। তিনি এই এলাকার সানাউল্লাহ বেপারীর বাড়িতে ভাড়া থাকতেন।

নিহতের মা শাহানারা বেগম ছেলের হত্যায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে ছেলের মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন এবং আহাজারি করতে থাকেন তিনি।

এসময় শাহানারা বেগম আর্তনাদ করে বলেন, 'প্রশাসনের কাছে আমার একটাই দাবি আমার রাব্বিরে যারা মারছে আমি হেগো বিচার চাই'। আমি আর কিছু চাই না'।

এ ব্যাপারে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া জানান, পুলিশ জানায়, হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেফতার করতে থানা পুলিশের কয়েকটি টিম অভিযান পরিচালনা করছে। এছাড়া এ ঘটনায় তদন্ত ও মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এসআই