বরিশালে চুরির ঘটনা বেড়েই চলেছে

  • বরিশাল অফিস | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৪:২৭ পিএম

বরিশাল: হঠাত করে জেলার বিভিন্ন উপজেলায় চুরির ঘটনা বেড়েই চলেছে। প্রায় প্রতিদিন রাতে চুরির ঘটনা বৃদ্ধি পেলেও সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর হাতে কোন চোর গ্রেপ্তারের খবর পাওয়া যায়নি।

সর্বশেষ সোমবার দিবাগত গভীর রাতে জেলার উজিরপুর উপজেলার উত্তর মোড়াকাঠি গ্রামের আব্দুস ছালাম রাঢ়ীর বসত ঘরে দুর্ষর্ধ চুরি সংঘঠিত হয়েছে। সংঘবদ্ধ চোরেরা সিঁদ কেটে গৃহে প্রবেশ করে নগদ অর্থ, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

একইদিন রাতে গৌরনদীর কাসেমাবাদ বাসষ্ট্যান্ডের কীটনাশক ও মুদি দোকানের তালা ভেঙ্গে চুরি ও অপর দুই দোকানে চুরির চেষ্টা চালানো হয়েছে। কীটনাশক ব্যবসায়ী শ্যামল খলিফা জানান, রাতের আধাঁরে দোকানের তালা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকাসহ দামী ওষুধ নিয়ে গেছে চোরেরা।

[227267]

মুদি দোকানী শাহিন তালুকদার জানান, তার দোকানের তালা ভেঙ্গে নগদ আট হাজার টাকা ও মালামাল চুরি করে নিয়েছে সংঘবদ্ধ চোরেরা। একই রাতে আরো দুইটি দোকানের তালা ভেঙ্গে চুরির চেষ্টা চালানো হয়েছে। অপরদিকে হরিসেনা গ্রামের হারুন সরদারের বসতঘরের টিন কেটে মালামাল চুরি করে নিয়েছে চোরেরা। চোরের উপদ্রব থেকে রক্ষা পেতে পুলিশি তৎপরতা বৃদ্ধির দাবী করেছেন এলাকাবাসী।

এমএস