নান্দাইলে উপজেলা চেয়ারম্যান ও মেয়রের কক্ষে তালা 

  • নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৯:২৯ পিএম

ময়মনসিংহ: নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম  শাহান ও পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূঁইয়ার কার্যালয়ের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ। এরপর উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়র কার্যালয়ে থেকে চলে গেছেন।

রোববার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলা প্রশাসনিক ভবনের দোতলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ কার্যালয়ের বাইরে থাকা কয়েকটি চেয়ার ভেতরে ঢুকিয়ে কক্ষের দরজায় তালা তালা ঝুলিয়ে দিয়েছেন।

সেখানে উপস্থিত নেতৃবৃন্দ জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহান নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন এই চেয়ারম্যানের নেতৃত্বে ছাত্রদের নানা রকম হুমকি ধমকি দেওয়া হয়েছিল।

[230006]

ছাত্রদের গায়ে হাত পর্যন্ত তোলা হয়েছিল।  গত ৪ আগস্ট শিক্ষার্থীদের ১৭টি মুঠোফোন ছিনিয়ে নিয়েছিলো আওয়ামীলীগের নেতা-কর্মীরা।  উত্তেজিত ছাত্র নেতৃবৃন্দ জানান, তাই উপজেলা চেয়ারম্যানের কার্যালয় তালা ঝুলিয়ে দিয়ে ওই ঘটনার প্রতিবাদ করা হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহান মুঠোফোনে জানান, সরকারি কোনো নির্দেশনা না আসায় তিনি রোববার অফিসে গিয়েছিলেন। কিন্তু ছাত্ররা তাকে বের করে দিয়েছেন।

এদিকে, সকালে নান্দাইল পৌরসভা ভবনে গিয়ে মেয়রের কার্যালয়ে মেয়রের কক্ষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নেতৃবৃন্দ তালা ঝুলিয়ে দিয়েছেন। মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া  জানান, কার্যালয়ে গিয়ে তিনি দেখতে পান তার কক্ষের দরজায় তালা ঝোলানো। এরপর তিনি কার্যালয় ত্যাগ করে চলে যান।

এআর