গোমস্তাপুরে শিক্ষার্থীদের মাদকবিরোধী শোভাযাত্রা

  • চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০৪:১৮ পিএম

চাঁপাইনবাবগঞ্জ: “চলো যাই যুদ্ধে, মাদক ও ধর্ষণের বিরুদ্ধে” শ্লোগানে মাদক ও ধর্ষণ বিরোধী নানা কর্মসূচী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষ্যে রোববার (১ সেপ্টেম্বর) জেলার গোমস্তাপুর উপজেলায় শোভাযাত্রা, মানববন্ধন ও পথসভার আয়োজন করে রাধানগর ইউনিয়নের ছাত্রজনতা ও সম্বন্বয়কবৃন্দ।

এ সময় ঘন্টাব্যাপি চলা পথসভায় বক্তব্য রাখেন, রাধানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মতিউর রহমান, রাধানগর এএনসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল হামিদ, কায়েমপুর আলহাজ্ব নুরজাহান দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, যাতাহারা বাজার ও ডুবার মোড় বণিক সমিতির সাধারণ সম্পাদক হেলান উদ্দিন, রাধানগর এএনসি উচ্চ বিদ্যালয়ের সমন্বয়ক রমজান আলী প্রমুখ।

বক্তারা সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সকলকে এক সাথে কাজ করার আহ্বান জানান। এছাড়া উপজেলায় ধর্ষণের বিরুদ্ধে শূন্য নীতি ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহকে মাদক মুক্ত করার ঘোষণা দেয়া হয় মানববন্ধন থেকে।

এর আগে উপজেলার রাধানগর ইউনিয়নের যাতাহারা বাজার থেকে একটি শোভাযাত্রা বের হয়ে স্থানীয় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে মানববন্ধন ও পথসভায় মিলিত হয়। শোভাযাত্রা, মানববন্ধন ও পথসভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীরা, ব্যবসায়ীবৃন্দ ও এলাকাবাসীরা অংশগ্রহণ করেন।

এসএস