খুলনায় নিজ ঘর থেকে বৃদ্ধার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

  • খুলনা ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৫:১০ পিএম

খুলনা: খুলনার রূপসায় নিজ ঘর থেকে সৈয়দা গুলফার নাহার সেতারা (৬৫) নামের এক বৃদ্ধার হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার নৈহাটী গোডাউন মোড় এলাকায় তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সৈয়দা গুলফার নাহার সেতারা ওই এলাকার শহিদুল্লাহ শেখের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, গুলফার নাহার সেতারার স্বামী শহিদুল্লাহ শেখ সচিবালয়ে চাকরি করতেন, প্রায় ৪ মাস আগে তিনি মারা যান। আর তাদের একমাত্র ছেলে রায়হান শেখ ইনকাম ট্যাক্সে চাকরির সুবাদে ঢাকায় থাকেন। এ কারণে গুলফার নাহার সেতারা বাসায় একা ছিলেন।

[231892]

শুক্রবার সকালে কাজের মেয়ে শাহিনুর ঘরের সামনের গেট বন্ধ দেখতে পেয়ে ডাকা ডাকি করতে থাকেন। কোন সাড়া না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি করতে গিয়ে পিছনের গেট খোলা দেখেন। পরে এলাকাবাসীরা এসে ঘরের ভিতরে ওই নারীকে মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। 

স্থানীয়দের ধারণা, বাড়ির নগদ অর্থ ও মালামাল লুট করতে এসে এ ঘটনা ঘটিয়েছে কোন দুর্বৃত্ত।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএস