ভাঙ্গায় দুর্নীতির তথ্য জানতে গিয়ে সাংবাদিক লাঞ্চিত

  • ফরিদপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৭:১৩ পিএম

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় দুর্নীতির তথ্য জানতে গিয়ে সাংবাদিক লাঞ্চিত হবার ঘটনা ঘটেছে। এমন ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ঘটনাটি উপজেলার কাউলিবেড়া ইউনিয়ন ভূমি অফিসের।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক পেইজে এই ভিডিও ভাইরাল হয়। ২৭ সেকেন্ডের ঐ ভিডিও তে দেখা গেছে কাউলিবেড়া ইউনিয়নের ভূমি উপ সহকারী কর্মকর্তার আব্দুল মান্নান সাংবাদিকদের সাথে কথাকাটি করছেন। এসময় তিনি উত্তেজিত হয়ে সাংবাদিকদের রুম থেকে বের হয়ে যেতে বলেন। এসময় তিনি বলেন আপনারা ডিসির পারমিশন নিয়ে আসেন। ডিসি আমাকে এখানে রিকোয়েস্ট করে রাখছে আমার চাকরি করার ইচ্ছে নাই।

[232201]

এই বিষয়ে দৈনিক বাংলা ৭১ পত্রিকার ভাঙ্গা উপজেলা প্রতিনিধি মিরান মাতুব্বর জানান, আমি দুর্নীতির তথ্য পেয়ে বক্তব্য নেওয়ার জন্য ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের ভূমি অফিসে যাই তথ্য নেওয়ার জন্য। সেখানকার দায়িত্বপ্রাপ্ত ইউনিয়ন ভূমি উপ-সহকরী কর্মকর্তা আমাকে লাঞ্চিত করেন। আমি এই ঘটনার বিচার চাই।

এই বিষয়ে ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা আব্দুল মান্নানের সাথে যোগাযোগ করা হলে এই প্রতিবেদককে মুঠোফোনে জানান, সাংবাদিকদের সাথে তার কোন ঘটনা ঘটেনি। সাংবাদিকরা হলো সমাজের দর্পন তারা তাদের মতো কাজ করবে। কোন সমস্যা নেই সাংবাদিক ভাইয়েরা আসবে আপনিও আসবেন।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত এ-খুদা বলেন, আমি ভিডিও টি দেখেছি। এই ঘটনায় আমার উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থ গ্রহন করা হবে।

এসএস