৭ দিনের রিমান্ডে আ.লীগ নেতা তুষার কান্তি

  • রংপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০১:৩৩ পিএম

রংপুর: রংপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত আব্দুল্লাহ আল তাহির হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে চিফ মেট্রোপলিটন আদালত।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে শুনানি শেষে চিফ মেট্রোপলিটন আদালত রংপুরের বিচারক আসাদুজ্জামান তার রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকাল সাড়ে নয়টার দিকে তুষার কান্তি মন্ডলকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) নুরুন্নবী।

[232315]

আসামিপক্ষে লিগ্যাল এইডের আইনজীবী ইফফাত আক্তার রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। কিন্তু বিচারক সেই আবেদন নামঞ্জুর করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ সূত্রে জানা যায়, হত্যা মামলায় রিমান্ড মঞ্জুর ছাড়াও তুষার কান্তি মন্ডলকে অন্য আরও তিনটি হত্যা মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে।

উল্লেখ্য, গত ৫ আগষ্ট পদত্যাগ করে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগ করার পরে গা-ঢাকা দেন আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মণ্ডল।এরপর গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ঢাকার সাভারের আত্মীয়ের বাসা থেকে র‌্যাবের একটি দল তাকে গ্রেপ্তার করে রংপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করে।

এসএস