চাটমোহরে ছাত্রদল নেতা আরিফের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

  • পাবনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৮:২১ পিএম

পাবনা: পাবনার চাটমোহর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা ছাত্রদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীরা এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

পরে স্টার মোড় এলাকায় অনুষ্ঠিত হয় প্রতিবাদ সভা। সেখানে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান আতিক, মুলগ্রাম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রনি হোসেন, ফৈলজানা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাকিব হোসেন, সাধারণ সম্পাদক আলামিন হোসেন প্রমুখ।

[232521]

বক্তারা বলেন, যে মামলায় আরিফকে আসামি করা হয়েছে সে ঘটনার সাথে তিনি জড়িত নন। ঘটনার দিন আরিফ চাটমোহরে ছিলেন না, তিনি ঢাকায় অবস্থান করছিলেন। অথচ সেই মামলায় তাকে আসামি করা হয়েছে, যা উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক। তাই অনতিবিলম্বে আরিফুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের আহ্বান জানান তারা। সেইসঙ্গে দলের ভেতরে কোন্দল তৈরি করার চেষ্টা করা হলে ছাত্রদল যেকোন মূল্যে সেটি প্রতিহত করবে বলে জানান নেতাকর্মীরা।

উল্লেখ্য, পূর্ববিরোধের জেরে গত ১৩ সেপ্টেম্বর রাত দশটার দিকে চাটমোহর উপজেলা যুবদলের সদস্য সচিব ফারুক হোসেন (৩৫) কে রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দেয় সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মুলগ্রাম ইউনিয়ন পরিষদের ৮ নাম্বার ওয়ার্ড সদস্য ও খতবাড়ি গ্রামের গোলাপ হোসেনের ছেলে আনোয়ার হোসেনের নেতৃত্বে ১৫-২০ জন এই হামলা চালায়।

[232545]

ঘটনার পরদিন ১৪ সেপ্টেম্বর এ ঘটনায় আহত ফারুকের বড় ভাই মাসুদ রানা বাদি হয়ে চাটমোহর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ২৫ জনের নাম উল্লেখসহ ৮-১০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে। সেই মামলায় ৩ নাম্বার আসামি হলেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফ।

এসএস