সোনারগাঁয়ে নারীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

  • সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৩:৪৬ পিএম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ফাতেমা বেগম (৫০) নামের এক নারীকে শ্বাসরোধে হত্যা করার অভিযোগ উঠেছে। রোববার (২২ সেপ্টেম্বর) সকালে এশিয়ান হাইওয়ে সড়কের বস্তল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ফাতেমা বেগম বন্দর উপজেলার দশদোনা গ্রামের আব্দুল করিমের স্ত্রী। পরিবারের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকেলে ফাতেমা বেগমের মেয়ে জামাই নান্টু মিয়া তাকে ব্যাংকে নিয়ে যাওয়ার কথা বলে সাথে নিয়ে বাড়ি থেকে বের হন। বিকেল ৫টার দিকে পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলে নান্টু জানান, শ্বাশুড়িকে ৩৩ হাজার টাকাসহ বাড়িতে পাঠিয়ে দিয়েছেন।

[232592]

কিন্তু রাত ৮টা পর্যন্ত তিনি বাড়িতে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজখবর নেওয়া হয়। পরে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। আজ সকালে বস্তল এলাকায় ফাতেমা বেগমের মরদেহ পাওয়া যায়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত ফাতেমা বেগমের ছেলে সাইফুল ইসলাম অভিযোগ করেন, আমার মাকে শ্বাসরোধে হত্যা করে নান্টু মিয়া লাশ ফেলে পালিয়ে গেছে। মা বিভিন্ন এনজিও প্রতিষ্ঠানের নান্টুর ঋণের জামিনদার ছিলেন। ঋণের টাকা মওকুফের উদ্দেশ্যে মাকে হত্যা করা হয়েছে।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ পরিদর্শক মো.সাইফুল ইসলাম বলেন, নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। হত্যাকান্ডের সাথে মেয়ের জামাতার সংশ্লিষ্টতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

এসএস