ফরিদপুরে আট লাখ টাকার ফেনসিডিলসহ ৪ কারবারি গ্রেপ্তার

  • ফরিদপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৫:১০ পিএম

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় আট লাখ ৩১ হাজার টাকার মাদকসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০ এর সদস্যরা।  এসময় জব্দ করা হয়েছে মাদক বহনে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার কে এম শাইখ আকতার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

[232866] 

গ্রেপ্তাররা হলেন, চুয়াডাঙ্গার জয়রামপুর এলাকার মনিরুল ইসলামের ছেলে জালাল উদ্দিন (২৬), মুন্সিগঞ্জের পূর্ববুরদিয়া এলাকার শহিদুল ইসলাম হাওলাদের ছেলে মো. জীবন ইসলাম সাজ্জাদ (৩০), যশোর জেলার শংকরপুর এলাকার আশরাফ মোল্যার ছেলে মিন্টু মোল্যা (৩৫) ও চুয়াডাঙ্গা জেলার বান্তপুর এলাকার শাহাজাহান বিশ্বাসের ছেলে আনিসুজ্জামান তুহিন (৩৬)।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ফরিদপুরের ভাঙ্গা মোড় হয়ে রাজধানী ঢাকার দিকে চার মাদক কারবারি দুইটি মোটরসাইকেল যোগে ফেনসিডিল নিয়ে যাচ্ছেন, এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা টোলপ্লাজায় অস্থায়ী চেক পোস্ট বসায় র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি দল।  এসময় মোটরসাইকেল নিয়ে ওই মাদক কারবারীরা ভাঙ্গা টোলপ্লাজায় পৌঁছালে তাদের চারজনকে জিজ্ঞাসাবাদ করা হয়।  এক পর্যায়ে মোটরসাইকেলে ঝুলানো দুইটি ব্যাগ তল্লাশি করে আট লাখ ৩১ হাজার টাকা মূল্যমানের ২৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হলে তাদের ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের বহনকারী দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে এ ঘটনায় ভাঙ্গা থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

[232861] 

লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, গ্রেপ্তারকৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী।  তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।  তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়েরের পর ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএস