সহকারী পরিচালককে বহিষ্কারের দাবীতে ঝিনাইদহ চক্ষু হাসপাতালে বিক্ষোভ

  • ঝিনাইদহ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৮:০৯ পিএম

ঝিনাইদহ: ঝিনাইদহ চক্ষু হাসপাতালের সহকারী পরিচালক মিলন হোসেন বহিষ্কারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে হাসপাতালের চিকিৎসক-কর্মকর্তা ও কর্মচারীরা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালে কর্মবিরতির ঘোষনা দিয়ে হাসপাতাল চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে মানববন্ধন কর্মসূচীতে মিলিত হয়। ব্যানার ফেস্টুন নিয়ে হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্স, কর্মকর্তা, কর্মচারীরা এই মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করেন। 

কর্মসূচীতে সিনিয়র চিকিৎসক ডাঃ আব্দুল হালিম, মেডিকেল অফিসার আরাফাত রহমান, খালিদ নাঈম, কানিজ ফাতেমা, জুই আক্তার, নাহিদ পারভেজ, সুবোধ রঞ্জন ও সিনিয়র ল্যাব সহকারী তরিকুল ইসলাম বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন, হিসাব সরকারী থেকে সহকারী পরিচালক হওয়া মিলন হোসেন হাসপাতালের নানা অনিয়ম ও দুর্নীতির সাথে জড়িত। তার বিরুদ্ধে প্রমাণসহ অভিযোগ দিলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নিচ্ছে না। 

দুর্নীতিবাজ মিলনের বহিষ্কার করা না হলে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির হুশিয়ারি দেন ঝিনাইদহ চক্ষু হাসপাতালে কর্মরত চিকিৎসক ও নার্সরা।

এসএস