সিলেটে ছেলের মারধরে বৃদ্ধ পিতার মৃত্যু

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:৪২ পিএম

সিলেট: সিলেটের গোলাপগঞ্জে ছেলে ও ছেলের বউয়ের মারধরে কামরান মিয়া (৬০) নামে এক বৃদ্ধ পিতার মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার পৌর এলাকার স্বরসতি গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ছেলে রাজু আহমদ (৩০) ও তার স্ত্রী আলপিনা বেগমকে (২২) আটক করেছে পুলিশ।

জানা যায়, রাজু কামরান মিয়ার দ্বিতীয় পক্ষের স্ত্রীর ছেলে। পারিবারিক বিরোধের জেরে দীর্ঘদিন থেকে পিতার সাথে তার দ্বন্দ্ব ছিল। শুক্রবার সকাল ৯ টার দিকে পিতা কামরান মিয়ার সাথে রাজুর টাকাপয়সা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাজু তার পিতাকে মারধর করে। তখন রাজু আর তার স্ত্রী আলপিনা কামরান মিয়াকে কিলঘুষি-লাথি মারেন। পিতাকে বাঁচাতে তার বোন এগিয়ে আসলে তাকেও তারা আহত করা হয়। তাৎক্ষণিক কামরান মিয়াকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এবিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের বলেন, বৃদ্ধ বাবাকে কিল-ঘুষি ও লাঠি দিয়ে মারধর করায় তিনি গুরুতর আহত হয়ে মারা যান। এঘটনায় অভিযুক্ত ছেলে ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

আইএ