সিলেটে পিতার সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৮:০৭ পিএম

সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বাবা-মায়ের কলহের জেরে তামান্না বেগম (১৫) নামে এক কিশোরী আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত শেষে রোববার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় তার দাফনকাজ শেষ হয়। এর আগে শনিবার উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ চদ্রনগর গ্রামে এ ঘটনা ঘটে।

তামান্না বেগম (১৫) উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ চদ্রনগর গ্রামের ফখর উদ্দিনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত তামান্নার পিতা ফখর উদ্দিন হত-দরিদ্র কৃষক ও বারকি শ্রমিক। তিনি যখন যে কাজ পান, তাই করেন। শনিবার বারকি নৌকা খুঁজতে দিনভর ছিলেন বাড়ির বাহিরে। পরে রাত ১০টায় বাড়িতে এসে ভাত চান স্ত্রী জাহানারা বেগম ও মেয়ে তামান্নার কাছে। ঘরে কোনো তরকারি ছিল না। ভাত দিতে একটু গড়িমসি করেন তারা। দুইবেলা ক্ষুধার্ত ফখর উদ্দিন রাগান্বিত হয়ে স্ত্রী ও মেয়েকে চড়-থাপ্পড় মারেন। পরে রাত সাড়ে ১১টায় গিয়ে দেখেন মেয়ে নিজের ওড়না পেঁচিয়ে ঝুঁলিয়ে আছে পাশের বাড়ির একটি গাছের ডালে। পরে তাকে পুলিশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজায়ের আল মাহমুদ আদনান। তিনি জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলাসহ পরবর্তী আইনি পদক্ষেপ চলমান।

আইএ