এক্সপ্রেসওয়েতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

  • ফরিদপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২, ২০২৪, ০৬:৪৭ পিএম

ফরিদপুর: এক্সপ্রেসওয়ের ফরিদপুরের ভাঙ্গা অংশে পৃথক স্থানে দুর্ঘটনায় দুটি পরিবহনের দুই ড্রাইভার নিহত ও অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার (২ অক্টোবর) সকাল দশটার দিকে মহাসড়কের পুলিয়া বাজার ও বেলা সাড়ে ১১ টার দিকে ব্রাহ্মণপাড়া এলাকায় এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, ঝালুকাটি জেলার বানারীপাড়া উপজেলার দুলাল হাওলাদারের পুত্র কভারভ্যানের ড্রাইভার মিরাজ হাওলাদার (৩০) ও বাগেরহাট জেলার শরণ খোলা উপজেলার সোনাতোলা এলাকার ইমদাদ হোসেন (৪০)।

বেলা সাড়ে ১১টার সময় ব্রাহ্মণপাড়া এলাকার এক্সপ্রেসওয়েতে একটি আরএফএল কোম্পানির কভারভ্যান এক্সপ্রেসওয়েতে দাড় করিয়ে ড্রাইভার নিচে নেমে কথা বলছিলেন। তখন ঢাকা থেকে নড়াইলগামী নড়াইল এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস এক্সপ্রেসওয়েতে যাত্রী নামানোর জন্য গাড়িটি থামায়।

[233485]

এরপর ঢাকা থেকে গোপালগঞ্জগামী হামিম পরিবহনের আরও একটা বাস পিছন থেকে আর,এফ,এল কোম্পানির কভারভ্যান সহ ড্রাইভার ও নড়াইল এক্সপ্রেস নামক পরিবহনটিকে পিছন থেকে ধাক্কা দেয়।

এ সময় দাঁড়িয়ে থাকা কভারভ্যানের ড্রাইভার ইমদাদ হোসেন গাড়ীর নিচে চাপা পড়ে নিহত হয় এবং নড়াইল এক্সপ্রেস ও হামিম পরিবহনের আরও ২০ যাত্রী আহত হয়। দুর্ঘটনার পর হামিম পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে ও ড্রাইভার পালিয়ে গেছে।

এছাড়া পৃথক ঘটনায় সকাল ১০টার সময় পুলিয়া এলাকায় হাইওয়ে এক্সপ্রেসওয়েতে একটি কভারভ্যান আরেকটি কভারভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় পিছনের কভারভ্যানের ড্রাইভার মিরাজ হাওলাদার নিহত হয়।পৃথক দুর্ঘটনায় দুটি মামলার প্রস্তুতি চলছে।

এই বিষয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) আশিকুজ্জামান জানান, ভাঙ্গা উপজেলার হাইওয়ে এক্সপ্রেসওয়েতে পৃথক দুটি দুর্ঘটনায় দুই ড্রাইভার নিহত ও বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

এসএস