পুকুরে ভাসছিল নিখোঁজ আ.লীগ নেতার মরদেহ

  • মুন্সিগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০৩:৩৪ পিএম

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগরে নিখোঁজের পর শাহজাহান শেখ (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ অক্টোবর) বেলা ১১টার দিকে বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহজাহান বীরতারা এলাকার বাসিন্দা। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ছিলেন।  তার পরিবারের দাবি, মদের প্রতি আসক্তি ছিলো শাহজাহানের।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩ অক্টোবর) বাড়ি থেকে বের হয়েছিলেন শাহজাহান। এদিন স্থানীয়রা অনেকে এলাকায় তাকে মদ্যপ অবস্থায় দেখতে পায়। পরে বিকেল থেকে সে নিখোঁজ হন। আজ (শুক্রবার) স্থানীয় কাঠালবাড়ি মসজিদ সংলগ্ন পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ।

[233641]

নিহতের স্ত্রী শিমা বেগমসহ কয়েকজন স্বজন বলেন, প্রায় নেশা করে বাড়ি ফিরতেন শাহজাহান। গতকাল (বৃহস্পতিবার) সে আর বাসায় ফেরেনি। মরদেহ উদ্ধারের পরও মুখে মদের দুর্গন্ধ বের হচ্ছিলো। তার সাথে কারো শত্রুতা ছিলোনা, কারো বিরুদ্ধে তাই তাদের অভিযোগ নেই।

শ্রীনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইয়াসিন মুন্সি বলেন, পরিবার জানিয়েছে বিয়ের আগে থেকে নিহত শাহজাহান মদ পান করতো। নিহতের বিষয়ে তাদের কোন অভিযোগ নেই। মরদেহ উদ্ধার করা হয়েছে, যেহেতু মুখে মদের অস্তিত্ব পাওয়া গেছে তাই ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এসএস