বরিশাল যৌথ বাহিনীর অভিযান নারী মাদক ব্যবসায়ী আটক

  • বরিশাল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০৬:৫৫ পিএম

বরিশাল: বরিশাল আসমা বেগম (৩৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। শুক্রবার (৪ অক্টোবর) দুপুর ২টার দিকে নগরীর কেডিসি বস্তি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে এক কেজি দুই গ্রাম গাজা, ৮০ পিস ইয়াবা এক কেজি ৩০০ গ্রাম মাদক পাউডার এবং ২ টি মোবাইল সেট জব্দ করা হয়েছে।

যৌথ অভিযানে নেতৃত্ব দেন সেনাবাহিনীর বরিশাল মহানগরের দায়িত্বপ্রাপ্ত মেজর রাশেদ,  র্যাব ৮ সদর দপ্তরের মেজর সোহেল ও কোতোয়ালি মডেল থানা টহল টিম।

[233662] 

এই বিষয়ে মেজর রাশেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি বরিশাল নগরী কেডিসি এলাকায় আসমা বেগম নামের একজন নারী মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে এই কাজের সঙ্গে জড়িত রয়েছে। এ ছাড়া তার ঘরে মাদক রয়েছে এমন সংবাদের ভিত্তিতে আমরা যৌথ বাহিনী অভিযান পরিচালনা করলে বিপুল সংখ্যক মাদক উদ্ধার করতে সক্ষম হই। পরবর্তীতে তাকে আটক করে কোতোয়ালি মডেল থানা হস্তান্তর করি। 

এ বিষয়টি কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, যৌথ বাহিনীর অভিযানে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে বিপুল সংখ্যক মাদক উদ্ধার করা হয়েছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

এসএস