পিরোজপুরে সাবেক এমপি, চেয়ারম্যান ও এলজিইডির কর্মকর্তার বিচারের দাবিতে বিক্ষোভ

  • পিরোজপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৬:৪৬ পিএম

পিরোজপুর: পিরোজপুর-২ আসনের সাবেক এমপি মহিউদ্দিন মহারাজ, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম ও এলজিইডির সাবেক নির্বাহী প্রকৌশলী আব্দুস সাত্তারের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ এবং মানববন্ধন করেছেন স্থানীয়রা। রোববার (৬ অক্টোবর) দুপুরে পিরোজপুরের এলজিইডির সামনে সড়কে এ কর্মসূচি পালন করেন বিক্ষোভকারীরা।

এ সময় বক্তব্য দেন, পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাইদুল ইসলাম কিসমত, জেলা কৃষক দলের সভাপতি নাছির আহম্মেদ বাচ্চু, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আখতারুজ্জামান মাসুম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠু, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম বাবু, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তনজিদ রশিদ বাপ্পি, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোঃ হাবিব খান, জেলা কৃষকদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজান শেখ, সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এস এম ফেরদৌসসহ ঠিকাদার ও স্থানীয়রা।

বক্তারা বলেন, দীর্ঘ ১৭ বছর আওয়ামীলীগ উন্নয়নের নামে হাজার-হাজার কোটি টাকা লুটপাট করা হয়েছে। রাস্তা, ঘাট, ব্রিজ ও কালভার্টের কাজ না করে, কিছু কাজ করে বিল উঠিয়ে নিয়ে গেছে। বছরের পর বছর সেই কাজগুলো পরে আছে। পিরোজপুর এলজিইডির দুর্নীতির মূলহোতা হলো সাবেক নির্বাহী প্রকৌশল আব্দুস সাত্তার, ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম এবং তার ভাই এমপি মহিউদ্দিন মহারাজ। তাদের একচ্ছত্র আধিপত্যে পিরোজপুর এলজিইডিতে হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়েছে। আমরা এলজিইডির দুর্নীতি ও লুটপাটকারীদের বিচারের দাবী জানাই। 

এসএস