স্কুল পালিয়ে সমুদ্রে গোসলে নামা আজমাইনের মরদেহ উদ্ধার

  • কক্সবাজার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০২:৪১ পিএম

কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতের শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্র আজমাইনুল হকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে বারোটার দিকে শহরের সমিতিপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আজমাইনুল কক্সবাজার শহরের পিটি স্কুল এলাকার বাসিন্দা করুমুল হকের ছেলে। সে কক্সবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ছিল।

[233891]

সি সেইফ লাইফগার্ডের ইনচার্জ সিনিয়র লাইফগার্ড মোহাম্মদ ওসমান জানান, সকাল সাড়ে আটটার দিকে শৈবাল পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হয় আজমাইন। কয়েকজন বন্ধু মিলে স্কুল পালিয়ে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলে তারা। তারপর ফুটবল খেলা শেষে সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হয় ২ জন। তারমধ্যে একজনকে উদ্ধার করে বন্ধু এবং জেলেরা। তখন থেকে আমরা নিখোঁজ ছাত্রকে উদ্ধারের জন্য খোঁজাখুঁজি করেছি। পরবর্তীতে সমিতিপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

আজমাইনুল হকের বড় ভাই আশফাকুল হক জানান, সে স্কুলে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। স্কুল শুরু হয় সকাল আটটায়। তারপর আমরা স্কুল শিক্ষকের মাধ্যমে খবর পাই সে নিখোঁজ রয়েছে। শুনেছি ৯ বন্ধু স্কুল পালিয়ে একসাথে সমুদ্র সৈকতে এসে ফুটবল খেলার এক পর্যায়ে গোসলে নেমে ২ বন্ধু নিখোঁজের ঘটনা ঘটে। তারমধ্যে একজনকে উদ্ধার করে বন্ধু এবং জেলেরা।

এসএস