সিলেটে সাড়ে ৪৮ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৭:২৯ পিএম

সিলেট: সিলেট ও সুনামগঞ্জ থেকে ৪৮ লাখ ৬০ হাজার ১৮০ টাকার ভারতীয় চোরাচালানী মালামাল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এসময় কাউকে আটক করতে পারে নি তারা। সোমবার (৭ অক্টোবর) এই দুই জেলার সীমান্তবর্তী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলার বিভিন্ন জায়গা থেকে বিজিবি ভারতীয় চিনি, লেহেঙ্গা, শাড়ী, চকলেট, অলিভ ওয়েল, বাটার, গরু, মোটরসাইকেল সহ বিভিন্ন চোরাচালানী মালামাল জব্দ করে।

[233901]

বিজিবি জানায়, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর দায়িত্বাধীন সিলেট ও সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিজিবি টহল দল চার হাজার ৭০ কেজি ভারতীয় চিনি, ১৩ পিস লেহেঙ্গা, সাত পিস শাড়ী, বিভিন্ন প্রকার ছয় হাজার ৬৫৪ পিস চকলেট, ৮৮ বোতল অলিভ ওয়েল, ১৬৪ পট বাটার, ৮ টি গরু,  একটি ইয়ামাহা আরওয়ানফাইভ ভার্সন ৪ মোটরসাইকেল, চার হাজার ২৬০ কেজি বাংলাদেশী রসুন, ১৩৫ কেজি শিং মাছ সহ অন্যান্য চোরাচলানী মালামাল জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৪৮ লাখ ৬০ হাজার ১৮০ টাকা।

সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান বলেন, সিলেট ও সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে ৪৮ লাখ ৬০ হাজার ১৮০ টাকার চোরাচালানী মালামাল জব্দ করা হয়েছে। আটককৃত চোরাচালানী মালামাল স্থানীয় কাস্টমস এ জমা করা হবে।

এসএস