সিলেটে সোয়া ২ কোটি টাকার চোরাচালানী মালামাল জব্দ

  • সিলেট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৪:২৫ পিএম

সিলেট: সিলেট ও সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে প্রায় সোয়া দুই কোটি টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রোববার (২০ অক্টোবর) বিকেলে এগুলো জব্দ করা হয়।

সোমবার (২১ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর দায়িত্বাধীন সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার উত্তর-কলাউড়া নামক স্থানে বিজিবি ও পুলিশের সমন্বয়ে টাস্কফোর্স অভিযানে ৪১ হাজার ৮৭৭ কেজি বাংলাদেশি রসুন ও ১০০ কেজি সুপারি জব্দ করা হয়।

[235083]

এছাড়া সিলেট জেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে ৫৪ পিস ভারতীয় শাড়ী, ৩২১ বোতল ভারতীয় মদ, ২ টি মোটরসাইকেল জব্দ এবং অন্যান্য মালামালসহ অবৈধভাবে পাথর উত্তোলনকারী ৮ টি নৌকা আটক করা হয়। যেগুলোর আনুমানিক বাজারমূল্য- দুই কোটি ১৩ লাখ সাড়ে ২৮ হাজার টাকা।

সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান বলেন, সীমান্তবর্তী সিলেট ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোরাচালানী মালামাল জব্দ করা হয়। আটককৃত চোরাচালানী মালামাল সমূহের বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস