হত্যার পর কালাই খেতে পুঁতে রাখা হয়েছিলো অটোচালকের মরদেহ

  • রাজশাহী ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৭:১৪ পিএম

রাজশাহী: রাজশাহীতে অটোরিকশা ছিনতাইয়ের পর চালককে হত্যা করে মরদেহ মাটিচাপা দেওয়া হয়েছে।  গত রোববার (২০ অক্টোবর) দিবাগত রাতে রাজশাহীর এয়ারপোর্ট থানার ভুগরইল গ্রামে এ ঘটনা ঘটে।  সোমবার (২১ অক্টোবর) সকালে একটি কালাই খেত থেকে পুঁতে রাখা মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহত সিরাজুল ইসলাম (৬৫) নওগাঁর মহাদেবপুর উপজেরার কাঞ্চন গ্রামের বাসিন্দা। এই ঘটনায় রাতুল, ফিরোজ শুভ নামের তিনজনকে আটক করা হয়েছেন বলে জানিয়েছেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকতার।

[235100]

ওসি শাহিন জানান, রোববার দিবাগত রাতে আটককৃত ওই তিনজন অটোরিকশাচালক সিরাজুল ইসলামকে হত্যা করে লাশ পুঁতে রাখে। এরপর তারা সিরাজুলের অটোরিকশা নিয়ে চলে যায়। সোমবার সকালে রাজশাহীর গোদাগাড়ীতে গিয়ে তারা অটোরিকশাটি বিক্রির চেষ্টা করে। এসময় তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হলে লোকজন তাদের আটকে রেখে পুলিশে খবর দেন। পরে গোদাগাড়ী থানা-পুলিশ তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের বিষয়টি উঠে আসে। এরপর বিষয়টি এয়ারপোর্ট থানা পুলিশকে অবহিত করা হয়। পরে ওই তিনজনের দেখানো স্থান থেকে লাশ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এসএস