কক্সবাজারে ছিনতাইকারী চক্রের ৪ সদস্য আটক

  • কক্সবাজার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৩:২৮ পিএম

কক্সবাজার: কক্সবাজার শহরের জাদিরাম পাহাড়ে অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের চার সদস্যদের আটক করেছে র‍্যাবের সদস্যরা।  সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাতে র‍্যাব-১৫ এর একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মোঃ কামরুজ্জামান।

[235169]

আটককৃতরা হলেন কক্সবাজার পৌরসভার ৮ নং ওয়ার্ডের ঘেনারপাড়া এলাকার বান্টু দাশের ছেলে উজ্জ্বল দাশ (২৮), মৃত বিমল দে এর ছেলে উৎপল দে (২৯), মৃত দুলাল ধরের ছেলে বিধান ধর (৩০) এবং কাজল রুদ্রের ছেলে অন্তর রুদ্র (২২)।

র‌্যাব জানায়, চক্রের এই সদস্যরা দীর্ঘদিন ধরে নিরীহ মানুষদের টার্গেট করে সুযোগ বুঝে তাদের কাছ থেকে মোবাইল, টাকা ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র ছিনতাই করত। এছাড়া ভুক্তভোগী মানুষদের বিভিন্ন সময় বৈদ্যঘোনা জাদিরাম পাহাড়ের উপর পরিত্যক্ত একটি টর্চার সেল তৈরী করে সেখানে আটকে রাখত। পরে তাদের নির্যাতনের মাধ্যমে পরিবারের কাছ থেকে মোটা অংকের মুক্তিপন আদায় করত। 

র‍্যাবের পক্ষ থেকে আরও জানানো হয় চক্রের এই সদস্যদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

এসএস