ভোলায় পানিতে ডুবে দুই বোনসহ তিন শিশুর মৃত্যু

  • ভোলা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৭:৪১ পিএম

ভোলা: ভোলার তজুমদ্দিন উপজেলায় পুকুরের পানিতে ডুবে দুই বোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার সোনারপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ধনু হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত তিন শিশুর মধ্যে দুজনের বাড়ি বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন বাজার সংলগ্ন হাসাননগর ৪ নম্বর ওয়ার্ডে। তারা হলো- মীম আক্তার (১২) ও মারজিয়া বেগম (৯)। 
সম্পর্কে তারা বোন। তাদের বাবা মো. হোসেন প্রবাসে থাকেন। অপর শিশুর নাম রাফিয়া আক্তার (১০)। রাফিয়া ধনু হাওলাদার বাড়ির প্রবাসী মো. মোর্শেদ মিয়ার মেয়ে। মীম, মারজিয়া এবং রাফিয়া সম্পর্কে খালা-বোনজি।

[235680]

পারিবারিক সূত্রে জানা যায়, চার দিন আগে মীম এবং মারজিয়া বোরহানউদ্দিন থেকে সোনাপুরে তাদের নানা বাড়িতে বেড়াতে যায়। সোমবার দুপুরে মীম, মারজিয়া এবং রাফিয়া বাড়ির পুকুরে গোসল করতে যায়। দীর্ঘক্ষণ পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে খুঁজতে শুরু করেন। কোথাও না পেয়ে পুকুরের সিঁড়িতে গিয়ে দেখেন মীম, মারজিয়া এবং রাফিয়ার জামাকাপড় পড়ে আছে। এরপর পরিবারের সন্দেহ হলে তারা পুকুরে জাল ছুঁড়ে মারেন। কিছুক্ষণ পর তিন শিশুর লাশ উদ্ধার করা হয়।

শাকিব নামে শিশু তিনটির এক আত্মীয় জানান, জালে প্রথমে মীমের লাশ আসে। ১০ মিনিট পর মারজিয়ার এবং ৩০ মিনিট পর রাফিয়ার লাশ ভেসে ওঠে। তারা আর বেঁচে নেই এমনটা নিশ্চিত হওয়ার কারণে তাদের কোনও চিকিৎসকের কাছে নেওয়া হয়নি।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল মামুন তিন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।

এসএস