২০ মামলার আসামিকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৭:২৭ পিএম

গাজীপুর: গ্রেপ্তারের পর অস্ত্র, মাদক ও ছিনতাইসহ ২০টি মামলার আসামিকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালিয়েছে আসামির অনুসারীরা। তবে সফল হতে পারেনি তারা। পুলিশের তৎপরতায় গ্রেপ্তার আসামি এখন থানা হেফাজতে রয়েছেন।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর ২টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানার মরকুন এলাকায় ঘটনাটি ঘটে।

গ্রেপ্তার ওই আসামি হলেন - মরকুন এলাকার মৃত ইমান আলীর ছেলে ইব্রাহিম খলিল অপু (২৮)। পুলিশের দাবি, তিনি কুখ্যাত চিহ্নিত মাদককারবারি। হামলাকারীদের বিষয়ে তথ্য পাওয়া যায়নি।

গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  

তিনি জানান, টঙ্গী পূর্ব থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক ও ছিনতাইসহ ২০টি মামলা রয়েছে ইব্রাহিম খলিল অপুর নামে। এর মধ্যে ৯টি মামলার ওয়ারেন্ট রয়েছে তার বিরুদ্ধে। তিনি গত ২ বছর ধরে পলাতক ছিলেন। কুখ্যাত মাদককারবারি তিনি।  

ওসি কায়সার আহমেদ বলেন, শুক্রবার দুপুরে মরকুন এলাকা থেকে আসামি ইব্রাহিম খলিল অপুকে গ্রেপ্তার করে পুলিশ। সিএনজি করে পুলিশ তাকে থানায় নিয়ে আসছিল। এ সময় তার অনুসারীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা করে। কিন্তু পুলিশের তৎপরতায় তাকে ছিনিয়ে নিতে পারেনি। বিকেল সাড়ে চারটা পর্যন্ত টঙ্গী পূর্ব থানায় গ্রেপ্তার রয়েছেন আসামি অপু।

ওসি আরও বলেন, ইব্রাহিম খলিল অপু নিজেকে ওয়ার্ড ছাত্রদলের সভাপতি হিসেবে দাবি করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আইএ