শাহ্জালাল ইসলামী ব্যাংকের উদ্যোগে যশোরে বৃক্ষরোপণ কর্মসূচি

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৫:৪৭ পিএম

ঢাকা: দেশের পরিবেশ ও জলবায়ু সুরক্ষায় করপোরেট সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে প্রতি বছর বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে থাকে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি। প্রতি বছর ব্যাংকের বিভিন্ন শাখার মাধ্যমে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় সোমবার (৯ সেপ্টেম্বর) যশোর জেলার বাঘারপাড়া উপজেলায় সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

[231588] 

বাঘার পাড়া সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জুলহাসউদ্দিনের সভাপতিত্বে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর যশোর, খুলনা ও চুকনগর শাখা কর্তৃক উক্ত বৃক্ষরোপণ কর্মসূচীর আয়োজন করা হয়। এসময় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বৃক্ষরোপণ এবং ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ এবং ঔষধি বৃক্ষের চারা বিতরণ করা হয়। 

বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাঘারপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান আবু তাহের সিদ্দীকি, বাঘারপাড়া পৌরসভার সাবেক মেয়র জনাব আব্দুল হাই মনা বিশ্বাস, থানা কৃষি কর্মকর্তা, বিশিষ্ট সমাজসেবক সদরউদ্দীন, বাহারুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ আবু মুছা-সহ স্থানীয়গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসএস