প্রাইম ব্যাংকের পেরোল সেবা ব্যবহার করবে মার্ট প্রোমোটারস

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৬:২০ পিএম

ঢাকা: শীর্ষ স্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক প্রাইম ব্যাংক পিএলসি’র সাথে পেরোল চুক্তি সই করেছে মার্ট প্রোমোটারস। সম্প্রতি চট্টগ্রামে মার্ট প্রোমোটারস-এর অফিসে প্রতিষ্ঠান দুটি এই চুক্তি সই করে।

এই চুক্তির আওতায়, মার্ট প্রোমোটারস-এর কর্মকর্তাদের জন্য নিরবিচ্ছিন্ন পেরোল ম্যানেজমেন্ট সল্যুশন সরবরাহ করবে প্রাইম ব্যাংক, ফলে এখন থেকে কর্মকর্তাদের বেতন পরিশোধ করা সহজ হবে এবং তারা ব্যাংক থেকে এক্সক্লুসিভ সেবা উপভোগ করবে, যেমন: ডিজিটাল ব্যাংকিং সল্যুশন, বিভিন্ন আর্থিক সেবা এবং কম সুদ হারে ঋণ নেওয়া। 

প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাজিম এ চৌধুরী এবং মার্ট প্রোমোটারস-এর জেনারেল ম্যানেজার মো. শাকের হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- প্রাইম ব্যাংক পিএলসি’র চট্টগ্রাম অঞ্চলের হেড অব করপোরেট অ্যান্ড ইনস্টিটিউশনাল ব্যাংকিং রিটন বড়ুয়া; হেড অব পেরোল ব্যাংকিং অনুপ কান্তি দাশ; চট্টগ্রাম অঞ্চলের হেড সরকার মেহেদী রেজা; হেড অব খুলশি ব্রাঞ্চ সাখাওয়াত হোসেন এবং মার্ট প্রোমোটারস-এর এইচআর ও অ্যাডমিন ম্যানেজার বিবি ফাতিমা; খুলশি মার্ট ম্যানেজার জামাল উদ্দিন সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

এসএস