৬ বিসিএস কর্মকর্তার চাকরি ছাড়ার খবরটি সত্য নয়

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ১১:১১ এএম

ঢাকা: বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) শিক্ষা ক্যাডারে নিয়োগ পাওয়া ৬ কর্মকর্তা চাকরি ছেড়েছেন খবরটি সত্য নয়। বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে চাকরির আবেদন করার জন্য অনুমতি চেয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের কাছে আবেদন করেছেন তারা। আবেদনকারীরা শিক্ষা ক্যাডারের কর্মকর্তা।

গত বুধবার (১০ জুলাই) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সরকারি কলেজ-৪ শাখার উপসচিব তানজিলা খানম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাদের অন্যত্র চাকরির আবেদনের অনুমতি চাওয়ার বিষয়টি জানানো হয়।

[227546]

এর আগে সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, ময়মনসিংহের সরকারি টিচার্স ট্রেনিং কলেজের (মহিলা) প্রভাষক (শিক্ষা) আবু হানিফ, বরিশালের সরকারি ব্রজমোহন কলেজের সহকারী অধ্যাপক (সমাজকল্যাণ) শিশির চন্দ্র পাইক, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার সরকারি শেখ মুজিবুর রহমান কলেজের প্রভাষক (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি) খুরশীদ আলম, সাতক্ষীরা সরকারি কলেজের প্রভাষক (ইতিহাস) ইদ্রিস আলী ও রাজবাড়ী সরকারি কলেজের প্রভাষক (দর্শন) প্রিয়াংকা সাহা ও নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রভাষক (সমাজকর্ম) মনিরুল ইসলাম বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে যোগদান করায় বিসিএসের চাকরি ছেড়েছেন।

আইএ