ইবিতে উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির মতবিনিময়

  • ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৬:০৯ পিএম

কুষ্টিয়া: ইসলামী বিশ্ববিদ্যালয়ে সদ্য নিয়োগপ্রাপ্ত ভিসি (উপাচার্য) অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ’র সাথে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২টায় উপাচার্যের সম্মেলন কক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।  

এ সময় সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের অভ্যান্তরীণ বিভিন্ন সমস্যা তুলে ধরেন। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সংস্কার ও সার্বিক উন্নয়নের জন্য করণীয় বিষয়াদি সম্পর্কেও আলোকপাত করেন তারা।

[233133]

মতবিনিময় সভায় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক তাজমুল হক জায়িম, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব মিয়া রিফাত, অর্থ সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ, দপ্তর সম্পাদক ইমরান মাহমুদ, প্রচার সম্পাদক নিয়ামতুল্লাহ মুনিম, কার্যনির্বাহী সদস্য জুয়েল রানা ও মোর্শেদ মামুনসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

এসময় ভিসি অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ বলেন, আমি দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ে তোলার জন্য সর্বদা চেষ্টা করে যাবো।  এই বিশ্ববিদ্যালয়কে উন্নত শিক্ষার উপযোগী ও শিক্ষার্থী বান্ধব করতে যা যা করা দরকার আমি তাই করবো। পদায়নে যোগ্য ব্যক্তিদেরকে প্রাধান্য দেওয়া হবে। আমি সৎ উদ্দেশ্য নিয়ে এখানে এসেছি। দলীয় ও ফ্যাসিজম নীতি চর্চার আর সুযোগ নেই। নিজেও দুর্নীতি করব না, কোন দুর্নীতিবাজকে প্রশ্রয়ও দেবনা।

এসএস