লেট নাইট পার্টিতে নেচে ভাইরাল শ্রাবন্তী

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩, ০১:৪০ পিএম

ঢাকা : নতুন কাজে বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই সপ্তাহান্তে লেট নাইট পার্টিতে মজলেন নায়িকা। নাচলেন রাতভর। আর সেই নাচের ভিডিও সোশ্যালে ভাইরাল। ভিডিওতে তাকে বেশ খোশমেজাজেই দেখা গেছে।

জানা গেছে, এই মুহূর্তে অভিনেত্রীর ব্যস্ততা তুঙ্গে। গত শুক্রবার কলকাতা থেকে মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন শ্রাবন্তী। হাতে রয়েছে একগুচ্ছ কাজ। সেই আবহেই কলকাতা থেকে মায়ানগরীর উদ্দেশে যাত্রা তার।

সূত্রের খবর অনুসারে, মুম্বাইয়ে এক সপ্তাহের কাজ রয়েছে শ্রাবন্তীর। সেই কাজ সেরেই কলকাতায় ফিরবেন তিনি। তবে শহরে ফেরার পরও তার ব্যস্ততা বহাল থাকছে। কারণ, তারপরই আগরতলায় উড়ে যাবেন তিনি। সেখানকার কাজ মিটিয়ে কলকাতায় ফিরতে আরও দশ দিন।

[208568]

অন্যদিকে ‘দেবী চৌধুরানী’র মতো দৌর্দণ্ড্যপ্রতাপ ঐতিহাসিক চরিত্রে অভিনয় করার জন্য কড়া হোমওয়ার্ক করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনো প্রকার ফাঁক রাখছেন না। কারণ, ফিল্মি ক্যারিয়ারের সব থেকে গুরুত্বপূর্ণ সিনেমার শুটিং করতে চলেছেন তিনি। তাই ইতিমধ্যেই ঘোড়সওয়ারের তালিম নেওয়া শুরু করেছেন ময়দানে। শুধু তাই নয়, এই সিনেমার জন্য মার্শাল আর্টসের প্রশিক্ষণও নিচ্ছেন। সোহাগ সেনের কাছে অভিনয়ের ওয়ার্কশপও করছেন শ্রাবন্তী।

এমটিআই