শাহরুখ খান ভারতের সবচেয়ে বড় তারকা: কারিনা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩, ০১:২৮ পিএম

ঢাকা : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। দুই দশকের বেশি সময় অভিনয় করছেন তিনি। প্রেমের ছবি হোক কিংবা ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি ছবি এমনকি কাল্পনিক বিজ্ঞানের ছবিতেও অভিনেত্রী হিসেবে নিজের জাত চিনিয়েছেন অভিনেত্রী। ক্যারিয়ারে শাহরুখ, সালমান ও আমির তিন খানের সঙ্গেও তিনি সফল হয়েছেন। দর্শকদের দারুণ দারুণ সিনেমা উপহার দিয়েছেন অভিনেত্রী।

সালমানের সঙ্গে বডিগার্ড ও বজরঙ্গি ভাইজান দুটি ছবিতে কাজ করেছেন তিনি।  শাহরুখ খানের সঙ্গে তাকে দেখা গিয়েছে রাওয়ান আর ডন সিনেমায়। আমির খাানের সঙ্গে লাল সিং চাড্ডাতে অভিনয় করেছেন তিনি। কিন্তু তিন খানের সঙ্গে অভিনয় করলেও সাধারণ দর্শকের মতো কারিনাও তাদের ভিন্ন ভিন্ন ভাবে দেখেন। কারিনার চোখে তিন খানের অবস্থান এক নয়।

[209276]

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনাকে বলতে শোনা যায়, শাহরুখ খান ভারতের সবচেয়ে বড় তারকা। সঙ্গে জুড়ে দেন নিজের সময়ের থেকে ২০ বছর এগিয়ে রয়েছেন জওয়ান তারকা। তার মতে, শাহরুখ সেটে প্রত্যেককে সাহায্য করেন। খেয়াল রাখেন কারও কোনো সমস্যা হচ্ছে কি না! দয়ালু, একসঙ্গে অনেক কাজ করতে পারেন। যা দেখে একেকসময় হতচকিত হয়ে যান কারিনা।

বলিউডের তিন তারকার সঙ্গে কাজ করলেও বাস্তবজীবনে চতুর্থজনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কারিনা। ২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেন অভিনেত্রী। এদিকে সম্প্রতি ওটিটি জগতেও নাম লেখেন। ওটিটিতে মুক্তি পেয়েছেন মুক্তি পেয়েছে তার থ্রিলার ঘরানার ছবি ‘জানে জান’।

এমটিআই