অভিষেক খেপে গেলে যা করেন ঐশ্বরিয়া

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২, ২০২৪, ০৫:৫২ পিএম

ঢাকা : অভিষেক বচ্চন ও  ঐশ্বরিয়া রাইয়ের মধ্যে সম্পর্কের সমীকরণ ঠিক কোন পর্যায়ে তা নিয়ে একাধিকবার প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। মাঝখানে তাদের ডিভোর্স নিয়ে কম জল্পনা হয়নি।

এ নিয়ে অভিষেককে সরাসরি প্রশ্ন করতেও দ্বিধা করেনি সাংবাদিকরা। সে সময় হাতে বিয়ের আংটি দেখিয়ে অভিষেক জানিয়েছিলেন, তেমন কিছু হলে নিশ্চয়ই খবর পেতেন।

এর মধ্যেই ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, অভিষেক মেজাজ হারিয়ে ঘরে ফিরলে তাকে শান্ত করেন ঐশ্বরিয়া। সদ্য মুক্তি পাওয়া একটি ছবির প্রচারে এসে এমনটিই জানালেন তিনি।

[224713]

অভিষেক বলেন, মুম্বাইয়ের ট্রাফিক জ্যামে আটকে পড়ে মেজাজ হারায় না, এমন মানুষ কমই আছেন। সেই তালিকায় রয়েছেন তিনি নিজেও। মেজাজ হারিয়ে ঘরে ফেরা হয় তার। আর স্বামীর এমন অবস্থায় ঐশ্বরিয়া একটাই প্রশ্ন করেন, ‘কীসের এত রাগ! তোমার চিন্তা করার জন্য  আরো অনেক বিষয় রয়েছে।’

ঐশ্বরিয়া বলেন, ‘তোমার পরিবার তোমার সঙ্গে আছে। সবাই সুস্থ। এরচেয়ে বেশি আর কি চাই?’ তার এমন কথা ভরসা দেয় অভিষেককে। এই ভরসা দেওয়ার ক্ষমতাটাই স্ত্রীর শক্তি বলে মনে করেন অভিষেক। এছাড়াও তার দাবি, কভিডের সময় পুরো বচ্চন পরিবারকে একসঙ্গে আগলে রেখেছিলেন ঐশ্বরিয়া।

এমটিআই