মধ্যরাতে জনতার রোষানলে মদ্যপ রাভিনা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২, ২০২৪, ০৫:৫৭ পিএম

ঢাকা : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডন পথচারীদের হাতে হেনস্থার শিকার হয়েছেন।

শনিবার (১ জুন) মধ্যরাতে মুম্বাইয়ের কার্টার রোডে রিজভি কলেজের কাছে এ ঘটনা ঘটে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মুম্বাইয়ের রাস্তায় গাড়ি চালাচ্ছিলেন অভিনেত্রী রাভিনার গাড়ির চালক। বেপরোয়াভাবে গাড়ি চালাতে গিয়ে পথচারীদের ধাক্কা মারেন তিনি। দুর্ঘটনার শিকার ব্যক্তিদের মধ্যে বয়স্ক লোকজনও ছিলেন। গাড়ির ধাক্কায় এক নারীর কান থেকে রক্তপাত হয়। এ ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। কিন্তু ক্ষমা চেয়ে বিষয়টি না মিটিয়ে অভিনেত্রী তাদের ওপর চোটপাট শুরু করেন। আর তাতেই ঘটে বিপত্তি। ভিকটিমরা ক্ষেপে যান। গাড়ি থেকে রাভিনা নামতেই তার ওপর চড়াও হন জনতা।

[224722]

এমনকি রাভিনার গায়ে হাত তুলতেও যান তারা। চারপাশে লোকজন ঘিরে ধরতেই বার বার তাকে না মারার অনুরোধও করতে থাকেন অভিনেত্রী। এমন সময় বেশ কিছু লোক গোটা ঘটনাটি ফোনে ভিডিও করতে থাকেন। কাছেই ছিল খার থানা। সেখানেই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন তিন নারী।

ইতোমধ্যেই এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, দুর্ঘটনায় আক্রান্তরা রাগের মাথায় রাভিনাকে মারতে যাচ্ছেন তখন নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন অভিনেত্রী। ‘আমাকে মেরো না, আমাকে মেরো না’ বলেও চিৎকার করতেও দেখা যায় তাকে।

খবরে বলা হয়, ঘটনার সময় অভিনেত্রী রাভিনা মদ্যপ অবস্থায় ছিলেন। এ ঘটনায় রাভিনা, তার স্বামী এবং যাদের তিনি হেনস্থা করেছিলেন সবাইকে থানায় নেওয়া হয়।

তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি রাভিনা। কিন্তু ভাইরাল ভিডিওতে দেখা গেছে, যে ব্যক্তি ভিডিও করছিলেন তাকে তিনি ভিডিও করতে নিষেধ করছেন।

এমটিআই