মিথিলাকে তাহসান

যতোটা সম্ভব আমি তোমাকে ঘৃণা করি!

  • বিনোদন ডেস্ক: | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৬:১৫ পিএম

ঢাকা: ২০১৭ সালে বিচ্ছেদের পর দীর্ঘ সময় একসঙ্গে দেখা যায়নি তাহসান-মিথিলার। তবে সম্প্রতি ওটিটি প্লাটফর্ম চরকির জন্য একটি ওয়েব সিরিজে কাজ করেছেন প্রাক্তন এই দম্পতি। ‘বাজি’ নামের ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হবে এটির। সে উপলক্ষ্যে গেল মঙ্গলবার রাজধানী গুলশানের একটি ক্লাবে ডাকা হয় সংবাদ সম্মেলন। যেখানে একমঞ্চে হাজির ছিলেন তাহসান-মিথিলা জুটি। 

এদিন প্রকাশ পায় ‘বাজি’র ট্রেলার। যেখানে ট্রেলারের শেষদৃশ্যে স্ক্রিনে হাজির হন তাহসান-মিথিলা। তাদের দুজনের একটি সংলাপ রীতিমতো ঝড় তুলেছে ভক্তদের মাঝে। 

ট্রেলারে দেখা যায়, একদম শেষদৃশ্যে মিথিলার সামনে দাঁড়িয়ে আছেন তাহসান। এসময় অভিনেত্রীকে উদ্দেশ্য করে অভিনেতা বলেন, ‘অ্যাজ মাচ অ্যাজ আই হেইট ইউ’। বাংলায় যার অর্থ দাঁড়ায়, যতোটা সম্ভব আমি তোমাকে ঘৃণা করি। 

[225506]

ব্যস! এই অংশ শুনেই তাহসান-মিথিলার ভক্তদের মাঝে হৈ চৈ পড়ে যায়। ট্রেলারে তাহসানের সেই সংলাপের জবাবে মিথিলাকে কিছু বলতে শোনা না গেলেও ভক্তরা অভিনেতার এই মন্তব্যের নানা অর্থ দাড় করিয়ে নিচ্ছেন। 

কেউ লিখেছেন, ‘শেষের ডায়লগটা একদম মন থেকেই বলেছে তাহসান। যেটা অফ স্ক্রিনে বলতে পারেননি, সেটাই অন স্ক্রিনে বলে দিয়েছেন।’ কারো মন্তব্য, ‘তাহসানের মুখ থেকে এমন কিছু শোনার অপেক্ষাতেই ছিলাম।’

সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান খান ও মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

আইএ