বিয়ে করলেন অভিনেত্রী চমক

  • বিনোদন ডেস্ক: | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০২:৩১ পিএম

ঢাকা: পছন্দের মানুষকে বিয়ে করলেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। শুক্রবার (২১ জুন) বিয়ে করেছেন তিনি। স্বামীর সঙ্গে ফেসবুক স্টোরিতে ছবি প্রকাশ করে বিয়ের খবর জানালেন অভিনেত্রী নিজেই।

এর আগে সোমবার (১৭ জুন) সামাজিকমাধ্যম ফেসবুকে হবু স্বামীর সঙ্গে দুইটি ছবি প্রকাশ করে বাগদানের খবর নিশ্চিত করেন অভিনেত্রী নিজেই। এরপর গায়ে হলুদের ছবি প্রকাশ করেন।

বৃহস্পতিবার রাতে দেওয়া সেই পোস্টে চমক লেখেন, আজ কন্যার গায়ে হলুদ, কাল কন্যার বিয়া। এ থেকে বোঝা যায় বৃহস্পতিবার তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আর শুক্রবার (২১ জুন) বিবাহ বন্ধনে আবদ্ধ হন ছোট পর্দার এই অভিনেত্রী।

[226005]

জানা গেছে, চমকের হবু বরের নাম আজমান নাসির। পেশায় ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে হবু স্বামীকে দেখা গেছে চলতি বছর এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে।  

উল্লেখ্য, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো- ‘হায়দার’, ‘হাউস নম্বর ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

[225982]

আইএ