বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করা নায়কের গণপিটুনিতে মৃত্যু, যা বললেন কৌশানী

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৬, ২০২৪, ০৩:৩৭ পিএম

ঢাকা : চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের আলোচিত চেয়ারম্যান, শাপলা মিডিয়ার কর্ণধার-প্রযোজক ও বালু খেকো সেলিম খান এবং তার ছেলে নায়ক শান্ত খান গণপিটুনিতে নিহত হয়েছেন।

সোমবার শেখ হাসিনা পদত্যাগ করার পরে নিজ এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ বাজারে এসে জনরোষের মুখে পড়েন তারা। সেখানে নিজের পিস্তল থেকে গুলি করে উদ্ধার হয়ে আসতে পারলেও পার্শ্ববর্তী বাগাড়া বাজারে এসে জনতার মুখোমুখি হন। সেখানেই জনতার পিটুনিতে নিহত হন সেলিম খান ও তার ছেলে শান্ত খান।

আওয়ামী লীগ সরকারের আমলে ইউপি চেয়ারম্যান সেলিম খান চাঁদপুর নৌ-সীমানায় পদ্মা-মেঘনা নদীতে শত শত ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে কোটি কোটি টাকার মালিক হন। এসব ঘটনায় তিনি জেলও খাটেন। দুদকে তার বিরুদ্ধে মামলাও চলমান।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, তাদের মৃত্যুর বিষয়টি আমরা জেনেছি। তবে আমাদেরকে কেউ খবর দেয়নি। আমাদের জানমালের নিরাপত্তার কারণে সেখানে যাইনি।

শান্ত খানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার শ্বশুর এম আই মমিন খান।

[228965]

২০১৯ সালে উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’ সিনেমার মাধ্যমে অভিনয়ে ডেবিউ হয় শান্ত খানের। সেলিমের প্রযোজনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনীমূলক চলচ্চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’–তে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন ছেলে শান্ত খান। ওপার বাংলার শ্রাবন্তীর বিক্ষোভ সিনেমার নায়ক ছিলেন তিনি।

অন্যদিকে কৌশানী মুখার্জির সঙ্গে ‘প্রিয়া রে’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। যদিও প্রিয়া রে এখনও মুক্তি পায়নি।

এদিকে কৌশানী অভিনেতার মৃত্যুর খবরে স্তম্ভিত! ‘পিয়া রে’ সিনেমায় শান্তর নায়িকা ছিলেন কৌশানী। ভারতীয় এক সংবাদমাধ্যমকে কৌশানী বলেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না সত্যিই এটা হয়েছে।

এমটিআই