প্রাক্তনের বিয়ে নিয়ে যা বললেন সামান্থা

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৯:৪০ এএম

ঢাকা : চুপিসারেই শোভিতা ধুলিপালার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন দক্ষিণি অভিনেতা নাগা চৈতন্য। ৮ আগস্ট দিনটি নাকি শুভ। আজীবনের যাত্রা শুরু করার জন্য উপযুক্ত। সেই কারণেই নতুন পথচলার জন্য এই দিন বেছে নিয়েছেন নাগা। তবে সামান্থা রুথ প্রভুর ভক্তরা বেশ চটেছেন নাগার ওপর।

তাদের অভিযোগ, নাগা ও শোভিতা যে তারিখে বিয়ে করেছেন ওই একই তারিখে বছর কয়েক আগে নাগাকে প্রপোজ করেছিলেন সামান্থা। নাগা হ্যাঁ বলেছিলেন।

[229314]

তাই সেই প্রসঙ্গ টেনে এনেই সামান্থা ভক্তদের প্রশ্ন, ‘এত দিন থাকতে এই দিনটাকেই বাছতে হলো?’ সামান্থা অবশ্য এ পর্যন্ত নাগার বিয়ে নিয়ে কোনো মুখ খোলেননি। প্রাক্তন স্বামীর নতুন জীবনের উদ্দেশ্যে কোনো শুভেচ্ছা বার্তাও দেখা যায়নি।

২০২১ সালে অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যের ৪ বছরের সংসার আলাদা হয়ে যায়। মাঝে একাধিকবার তাদের এক হওয়ার গুঞ্জনও ছড়ায়। কিন্তু তা গুঞ্জনেই আটকে থাকে।

[229314]

এদিকে শোভিতার সঙ্গে বাগদানের আগে প্রথম স্ত্রী, অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে একটি বড় পদক্ষেপ গ্রহণ করেন নাগা চৈতন্য। তার সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে সামান্থার সঙ্গে একাধিক ছবি ছিল। শোভিতার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরুর ঠিক আগেই সামান্থার সঙ্গে সেই ছবিগুলো সামাজিকমাধ্যম থেকে মুছে ফেলেন নাগা চৈতন্য।

এমটিআই