‘কিছু দেয়ার ছবি ভিডিও প্রকাশ করবেন না’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০১:৩১ পিএম

ঢাকা : বাংলাদেশের বন্যাসহ বিভিন্ন নামের ঘূর্ণিঝড়ের মতো দুর্যোগে দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন শোবিজ তারকারা। এবারও দেশের চলমান বন্যা পরিস্থিতিতে শোবিজের অনেক তারকাই বিভিন্নভাবে দেশের বিভিন্ন জেলার বন্যার্তদের সহযোগিতা করার চেষ্টা করছেন। কেউ গিয়ে সরাসরি কাজ করছেন, আবার কেউ ঢাকা থেকেই সহযোগিতা পাঠাচ্ছেন। এরইমধ্যে চলতি প্রজন্মের মেধাবী অভিনেত্রী সামিরা খান মাহিও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন।

তিনি সরাসরি নিজের টিম নিয়ে চলে গেছেন বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত অঞ্চল ফেনীতে। ঢাকা থেকে ত্রাণসহ অনেক ধরনের প্রয়োজনীয় জিনিস নিয়ে সেখানে পৌঁছেছে তার টিম। ফেনীতে ঘুরে ঘুরে বন্যার্তদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

[230714]

রেসকিউ করারও চেষ্টা করছেন। মাহি ফেনী থেকে বলেন, আমরা কয়েকদিন এখানে থাকব। বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত অঞ্চল হচ্ছে ফেনী। এখানকার মানুষ কতটা দুর্দশার মধ্যদিয়ে পার করছেন সেটা এখানে না আসলে বুঝতে পারতাম না।

আমি ও আমার টিম বেশ প্রস্তুতি নিয়ে এখানে এসেছি। কাজ করছি এখানে। ঘুরে ঘুরে বন্যার্তদের পাশে থাকার চেষ্টা করছি। এরইমধ্যে বেশ কয়েকটি ভিডিও মাহি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে সেখানে বন্যায় ক্ষতিগ্রস্তদের ছবি-ভিডিও প্রকাশ করছেন না। মাহি বলেন, সত্যি বলতে যারা বন্যার কারণে দুর্দশায় পড়েছেন, এটা কিন্তু সাময়িক। তাই তাদের কিছু দিয়ে ছবি-ভিডিও প্রকাশ ঠিক নয়। আমরা পুরো টিমই সেটা করছি।

[230716]

আমি অন্য সবাইকে অনুরোধ করবো বিপদে পড়া মানুষজনকে সহযোগিতা দেয়ার সময় কেউ ভিডিও করবেন না, প্রকাশ থেকে বিরত থাকবেন। মাহি জানান, আরও কয়েকদিন ফেনীতে থেকে পরবর্তীতে ঢাকায় ফিরবেন তিনি।

এমটিআই