ক্যারিয়ারে পরিবর্তন আনা সেই নাটকটিকে স্মরণ করলেন মেহজাবীন

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৪:৪০ পিএম

ঢাকা: অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও আলোচনায় এসেছেন। এর মধ্যে ৭ বছর আগে ‘বড় ছেলে’ টেলিফিল্মে মেহজাবীন অভিনয় করে ব্যাপক প্রশংসা পেয়েছিলেন। এখনও এ টেলিফিল্মটি আগের মতোই ভক্ত-অনুরাগীদের কাছ থেকে ভালোবাসা পাচ্ছেন।

‘বড় ছেলে’ টেলিফিল্মটির প্রচারের দিনটিকে স্মরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীন এক আবেগময় পোস্ট দিয়েছেন। যেখান তিনি লিখেছেন, ‘বড় ছেলেন ৭ বছর হতে চলেছে, আমি এখনও ভক্তদের থেকে আগের মতো ভালোবাসা পেয়ে যাচ্ছি।’

[231346]

শেষে অভিনেত্রীর ভাষ্য, ‘এ নাটকটি আমার ক্যারিয়ারে পরিবর্তন এনে দিয়েছে। এরপর আমাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। সব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। মিজানুর রহমান আরিয়ান ভাইয়ার কাছে চিরকৃতজ্ঞ এমন সুন্দর উপহার দেওয়ার জন্য।’

এ টেলিফিল্মে মধ্যবিত্ত পরিবারের বড় ছেলে রাশেদ এর চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। তার বাবা একজন স্কুল শিক্ষক। এক সময় বাবার অবসর নেবার সময়ও আসে চলে। এরপর পরিবারের আয়ের উৎস হিসেবে হাল ধরতে হয় বড় ছেলেকেই। 

[231304]

বড় লোকের মেয়ে রিয়ার চরিত্রে অভিনয় করে মেহজাবীর। একপর্যায়ে সে তার বাবা-মার কাছে বিয়ে না করা নিয়ে কোন অজুহাতই দেখাতে পারে না। এদিকে রাশেদ অনেক চেষ্টা করেও চাকরি পায় না। বাস্তবতার কাছে পরাজিত হয়ে বাধ্য হয়ে ওরা একটি সিদ্ধান্তে আসে।

আইএ