বাংলাদেশে ‘ট্যাপট্যাপ সেন্ড’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মোশাররফ করিম

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:০৪ পিএম

ঢাকা: আন্তর্জাতিক রেমিট্যান্স পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘ট্যাপট্যাপ সেন্ড’ এর বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। বিদেশে বসবাসকারী বাংলাদেশিদের জন্য দেশে টাকা পাঠানো আরও সাশ্রয়ী, নির্ভরযোগ্য এবং সহজলভ্য করার লক্ষ্যে ট্যাপট্যাপ সেন্ড এই পার্টনারশিপের উদ্যোগ নিয়েছে।

দেশের চলচ্চিত্র অঙ্গনে ও টেলিভিশনের পর্দায় দারুণ সব কাজের জন্য সকলের কাছে চেনা মুখ অভিনেতা মোশাররফ করিম। দেশে-বিদেশে থাকা বাংলাদেশি দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ট্যাপট্যাপ সেন্ড ব্র্যান্ডটিকে তুলে ধরতে ভূমিকা রাখবে বলে মনে করা হচ্ছে। এর মাধ্যমে বিদেশে ছড়িয়ে থাকা সকল প্রবাসী বাংলাদেশিদের মধ্যে ‘ট্যাপট্যাপ সেন্ড বাংলাদেশ’ সম্পর্কে আস্থা এবং এর প্রসার আরও ত্বরান্বিত হবে।

[232175]

মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, সংযুক্ত আরব আমিরাত এবং ইউরোপের বিভিন্ন দেশে ট্যাপট্যাপ সেন্ডের পরিষেবা রয়েছে। ট্যাপট্যাপ সেন্ড মোবাইল অ্যাপটি ইউজার-ফ্রেন্ডলি হওয়ায় বাংলাদেশি প্রবাসীরা এর মাধ্যমে সহজে দেশে টাকা পাঠাতে পারে। কোন ফি ছাড়াই তাৎক্ষণিকভাবে অ্যাপটির মাধ্যমে অর্থ পাঠানো যায়। এই প্ল্যাটফর্মে ট্যাপট্যাপ সেন্ড ব্যবহারকারীরা বাজারের সবচেয়ে ভালো বিনিময় হারে এবং নিরাপদে অর্থ স্থানান্তর করতে পারে।

মোশাররফ করিমের সাথে এই পার্টনারশিপের মধ্য দিয়ে ট্যাপট্যাপ সেন্ড ব্র্যান্ডটি বিশ্বের আরও বেশি বাংলাদেশিদের কাছে পৌঁছে যাবে বলে আশা করা হচ্ছে, বিশেষ করে যে সকল প্রবাসীদের পরিবার রেমিট্যান্সের উপর অধিক নির্ভরশীল। বাংলাদেশের লাখ লাখ পরিবারের জন্য রেমিট্যান্স গুরুত্বপূর্ণ। তাই ট্যাপট্যাপ সেন্ডের এই পার্টনারশিপ সামাজিকভাবেও কোম্পানির অঙ্গীকারকেও তুলে ধরবে।

এসএস