‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ বিজয়ী রিয়া সিং

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৩:৩৬ পিএম

ঢাকা : ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪’ বিজয়ী হয়েছেন গুজরাটের রিয়া সিং। প্রতিযোগিতায় সবাইকে পিছনে ফেলে বাজিমাত করেছেন ১৯ বছর বয়সী রিয়াহ সিংহ। ভারতের হয়ে মিস ইউনিভার্সের প্রতিনিধিত্ব করবেন এই সুন্দরী।

রোববার (২২ সেপ্টেম্বর) রাজস্থানের জয়পুরে এক জমকালো অনুষ্ঠানে ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১৫’ বিজয়ী উর্বশী রাউতেলা মুকুট পরিয়ে দেন ১৯ বছর বয়সী রিয়াকে।

[232661]

নাম ঘোষণার পর মঞ্চে উচ্ছ্বাসে ফেটে পড়েন তিনি। রিয়া সিং বলেন, এই বিজয়ীর মুকুট জয় করে আমি আনন্দিত। আমি খুবই কৃতজ্ঞ সবার প্রতি। আজকের অবস্থানে পৌঁছানোর জন্য অনেক কাজ করেছি। এই মুকুটের জন্য নিজেকে যথেষ্ট যোগ্য বলে মনে করতে পারি। আমি পূর্বের বিজয়ীদের দ্বারা খুব অনুপ্রাণিত হয়েছি।

এবারের আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেন উর্বশী রাউতেলা। রিয়াকে তাজমহল মুকুট পরিয়ে দেন তিনিই। উর্বশী বলেন— ‘এ বছর মিস ইউনিভার্সের মুকুট ছিনিয়ে আনবে ভারত।’

এদিকে প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হয়েছেন প্রাঞ্জল প্রিয়া, দ্বিতীয় রানারআপ নির্বাচিত হয়েছেন ছাবি ভার্গ। তৃতীয় ও চতুর্থ অবস্থানে রয়েছেন— সুস্মিতা রায় ও রূপফুজানো  বছরের শেষের দিকে মেক্সিকোতে অনুষ্ঠিত হতে চলেছে মিস ইউনিভার্স ২০২৪, সেখানে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন রিয়া

ইউআর