গায়ের রঙ কালো ছিল বলে ট্রলের শিকার হতাম: প্রিয়াঙ্কা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ১২:৫৯ পিএম

ঢাকা: মিস ওয়ার্ল্ড খ্যাত বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড কাপিয়ে রীতিমত হলিউডেও পাকোপোক্ত অবস্থান করে বহু মানুষের অনুপ্রেরণা হয়েছেন তিনি। তবে অবিশ্বাস্য ব্যাপার হচ্ছে একটা সময় নিজের গায়ের রঙের জন্য কষ্ট পেতেন এই বলিউড ডিভা। বিদেশে পড়ার সূত্রে প্রিয়াঙ্কা বেশ কিছুদিন পরিবার থেকে দূরে ছিলেন। সেই সময়টা মোটেও সুখকর ছিল না তার জন্য। তিনি বন্ধুদের হাতে মাঝে মধ্যেই ট্রল হতেন। শুনতে হতো নানা কুমন্তব্য।

নিজের গায়ের রঙ নিয়ে মনে মনে ক্ষোভও হতো তার। এরপর ফিরে এসেছিলেন ভারতে। যদিও থেমে থাকেননি, আবারও আবেদন পত্র পাঠাতে থাকেন। সেই সময়ই কয়েকটি পাসপোর্ট ছবি তাকে তুলতে হয়। তবে যিনি ছবি তুলতে এসেছিলেন, তার প্রিয়াঙ্কার গঠন বেশ ভাল লেগেছিল।

[232813]


তাই তিনি বেশ কয়েকটি পোজ দেওয়া ছবি তোলার আবদার রাখেন। যা শুনে পলকে খুশি হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর তার অজান্তেই তার মা সেই ছবি ফেমিনাতে পাঠিয়ে দিয়েছিলেন। যেখান থেকে ভাগ্য পাল্টে যায় প্রিয়াঙ্কা চোপড়ার।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন, ‘ভাগ্যিস সেই বন্ধুরা আমার পিছনে লেগেছিল।’ সেই কারণেই তার ভারতে ফিরে আসা, অন্যত্র আবেদন করা। তাই প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বাস করেন, যা হয় তার পিছনে নিশ্চয়ই কোনও না কোনও ভাল কারণ থাকে। যা সেই মুহূর্তে বুঝতে না পারলেও পরে সত্যি প্রমাণিত হয়।

ইউআর