প্রিয়জনের সঙ্গে থাকলে নিজেকে পরিপূর্ণ মনে হয়: ক্যাটরিনা

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৫:১৫ পিএম

ঢাকা: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তবে শুধু পর্দায় নয়, তাকে প্রায়ই দেখা যায় তার স্বামী অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। পরিবার ও বন্ধুদের সঙ্গে ব্যক্তিগত সময় কাটানোর ছবি তারা শেয়ার করে নেন সামাজিকমাধ্যমে। কাজের চাপের মধ্যেও প্রিয়জনের সঙ্গে সময় কাটানো খুব জরুরি বলে মনে করেন এ অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, ধীরে ধীরে তিনি শিখে নিয়েছেন কীভাবে কাজের মধ্যে নিজের জন্য সময় বের করে নিতে হয়। তিনি বলেন, পর পর কাজ থাকলেও নিজের জন্য একটু সময় বের করা দরকার। এই সময়টা পরিবারের সঙ্গে কাটানো যেতে পারে অথবা নিজের পছন্দের কোনো কাজ করা যায়। তা না হলে খানিক হাত-পা ছড়িয়ে একটু বিশ্রামও নেওয়া যেতে পারে। খুবই প্রয়োজন সেটা। তাতে আবার পুরোনো স্ফূর্তি ফিরে পাওয়া সম্ভব। যতই ব্যস্ততায় ভরা দিন হোক না কেন, নিজের জন্য একটু সময় আমি বার করে নিই বলে জানান ক্যাটরিনা কাইফ।

[233148]

প্রিয়জনের সঙ্গে থাকলে মনের মধ্যে একটা ভালোলাগা কাজ করে উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, নিজেকে ওই সময় পরিপূর্ণ মনে হয়, শান্তি পাওয়া যায়। সেই সময় বিচ্ছিন্নতার বোধ বা তাড়া থাকে না। তবে কার সঙ্গে সময় কাটাচ্ছি, সেটি খুব গুরুত্বপূর্ণ। অথচ এই গুরুত্বপূর্ণ সময়গুলোই মানুষ এড়িয়ে যায়। ক্যাটরিনা কাইফ বলেন, এই সময়টুকু বের করে নিতে পারলে পূর্ণ আনন্দের একটি অংশকে নিজের করে নেওয়া যায়।

ইউআর