হানিয়ার সঙ্গে নিজেকে তুলনা করে ফের ট্রলের শিকার লুবাবা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০৩:৫৪ পিএম

ঢাকা: বহুল আলোচিত বাংলাদেশী শিশুশিল্পী সিমরিন লুবাবা। গান, মডেলিং ও সিনেমায় অভিনয়ের মাধ্যমে মাত্র অল্প ক’দিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তবে এই অল্প সময়েই আবার সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকারও হয়েছেন। বিভিন্ন সময় নানা ব্যাপারে কথা বলে মূলত আলোচনায় থাকতে দেখা গেছে এ শিশুশিল্পীকে। যা তার বয়সের সাথে বড়ই বেমানান। নেটিজেনরাও তাই তাকে ডাকে ‘পাকনা লুবাবা’ নামে। এর আগে সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের এক পর্যায়ে লুবাবা ‘কেন্দে দিয়েছি’ বলায় সামাজিকমাধ্যমে বেশ আলোচনায় চলে এসেছিল।

এই ব্যাপার নিয়ে ট্রলের শিকার হওয়ার কারণে সাবেক গোয়েন্দা শাখার প্রধান হারুন-অর-রশীদ ওরফে ডিবি হারুনের সঙ্গে দেখা করে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করেছিল লুবাবা। এরপরে গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় হারুন আংকেল বলতে গিয়ে ‘হাউন আংকেল’ উচ্চারণ করেন। এরপর থেকে ব্যাপকভাবে ট্রল হতে থাকেন লুবাবা। অনেকেই তাকে দেখলেই হাউন আংকেল বলতে থাকেন।

এবার সিমরিন লুবাবা নিজেকে তুলনা করলেন পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে। আর নিজেকে পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে তুলনা করার সেই ভিডিও ফেসবুক ভেরিফায়েড পেজে পোস্ট করতেই তা এখন ভাইরাল।

[233640]

গতকাল বৃহস্পতিবার ফেসবুকে মাত্র ২০ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন সিমরিন লুবাবা। ভিডিওতে পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির ও লুবাবার কয়েকটি ভিডিও রয়েছে। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আমি নাকি দেখতে হানিয়া আমিরের মতো। আসলেই কি তাই?’

এদিকে ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও নেটিজেনদের উদ্দেশে এমন প্রশ্ন ছুঁড়ে দিতেই তাতে মন্তব্য আসতে থাকে। তাতে ইতিবাচক মন্তব্যের পাশাপাশি নেতিবাচক মন্তব্যও ছিল চোখে পড়ার মতো। তবে অধিকাংশ মন্তব্যই ছিল ইতিবাচক। একজন লিখেছেন, আসলেই তাই লাগে। তুমি দেখতে অনেক সুন্দর। আবার একজন লিখেছেন, তুমি হানিয়ার থেকেও বেটার।

মিশিকা লিখেছেন, ‘লুবাবা দেখতে মাশা-আল্লাহ খুব সুন্দর ঠিক আছে, এমনিতে হানিয়া আমিরের সাথে মিলেও যায় কিন্তু লুবাবার হানিয়া আমিরের মতো ডিম্পল আর ব্রেইন নাই।’ মো. রুবেল মিয়া কটাক্ষ করে বলেন, ‘কোথায় পাকিস্তান আর কোথায় গুলিস্তান।’ সজীব দাস অনুভবের ভাষ্য, ‘তুমিও খুব সুন্দর, কিন্তু একটু আগে পেকে গেছো। সঠিক বয়সে নিজেকে প্রকাশ করতা আরও প্রশংসা হতো।‘

প্রসঙ্গত, লুবাবা হচ্ছেন বিশিষ্ট নাট্যকার ও অভিনেতা আব্দুল কাদেরের নাতনি। দাদার হাত ধরে শোবিজে ডেবিউ হয়েছে তার। সে বর্তমানে রাজধানীর একটি ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষার্থী। বিভিন্ন নাটক ও শর্টফিল্মে কাজ করতে দেখা গেছে তাকে। এখন অভিনয়ের পাশাপাশি পড়ালেখা নিয়ে ব্যস্ত এ শিশুশিল্পী।

ইউআর