হৃদয় ভেঙেছে তমা মির্জার,কাকে চিটার বললেন তিনি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০১:০৩ পিএম

ঢাকা: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা তমা মির্জা। সম্প্রতি ‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর বিপরীতে তার অভিনয় দারুণ প্রশংসিত হয় এবং সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল হয়। তবে এরপর থেকে তমাকে আর তেমনভাবে পর্দায় দেখা যায়নি। বর্তমানে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। বিভিন্ন সময় সেখানে নিজের মতামত কিংবা ছবি-ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

রবিবার (৬ অক্টোবর) রাতে তমা তার ফেসবুক স্টোরিতে একটি বার্তা শেয়ার করেন, যেখানে তিনি ‘চিটার’ বা প্রতারক নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি লেখেন, “যে চিটার, সে সবসময়ই চিটার। একবার যে প্রতারণা করে, সে সবসময়ই প্রতারণা করে। একবার যে মিথ্যা বলে, সে সবসময়ই মিথ্যা বলে।” এরপর তিনি আরও যোগ করেন, “যদি কেউ তোমার হৃদয় ও বিশ্বাস ভাঙে, সেটা তার ভুল। কিন্তু তুমি যদি তাকে আবার বিশ্বাস করে জায়গা দাও, তবে সেটা হবে তোমার ভুল।” মজার ছলে তমা সমাধান হিসেবে বলেন, “মারো কাছা, দাও দৌড়, ভুলেও পেছনে তাকাইয়ো না।”

[233876]

এই পোস্টের পর থেকেই নেটিজেনদের মধ্যে নানা প্রশ্ন দেখা দিয়েছে। হঠাৎ কাকে উদ্দেশ করে এমন মন্তব্য করলেন তমা? কেউ কেউ তার পুরনো সম্পর্ক নিয়ে গুঞ্জন তুলছেন। কয়েকদিন আগেই নির্মাতা রায়হান রাফীর সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায় বলে শোনা যাচ্ছে, যদিও তারা কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি। বরাবরই তারা নিজেদের বন্ধু হিসেবে দাবি করেছেন। তবে ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে, তমা ও রাফীর সম্পর্কের মাঝে দূরত্ব তৈরি হয়েছে এবং তাদের ঘনিষ্ঠতা এখন আর আগের মতো নেই।

ইউআর