জয়কে ‘ব্ল্যাক মানি’ থেকে বাদ দেওয়া প্রসঙ্গে মুখ খুললেন রাফী

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০১:৩৯ পিএম

ঢাকা: জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় ব্যাপক সমালোচিত হয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিজের অবস্থান নিয়ে। তার দাবি- এরপর থেকেই নানাভাবে হেনস্তার শিকার হচ্ছেন তিনি। সবশেষ জানিয়েছেন, এ কারণেই হয়তো তার অভিনয় ক্যারিয়ার শেষ হতে চলেছে!

সঙ্গে এও জানান, গেল ১০ অক্টোবর দীপ্ত প্লে’তে তার অভিনীত ‘ত্রিভুজ’ নামের একটি ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে। তবে এর প্রচারণায় জয়কে রাখা হয়নি। অন্যদিকে বাদ দেওয়া হয়েছে রায়হান রাফীর ‘ব্ল্যাক মানি’ ওয়েব সিরিজ থেকেও। জয়ের ফেসবুক পোস্টের সূত্র ধরেই ‘ত্রিভুজ’ ও ‘ব্ল্যাক মানি’র কর্তৃপক্ষকে প্রশ্ন করা হয়। তারা জানালেন ভিন্ন কথা।

বিষয়টি নিয়ে ‘ত্রিভুজ’র প্রযোজনা প্রতিষ্ঠান দীপ্ত প্লের প্রজেক্ট সংশ্লিষ্ট এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, মূলত শাহরিয়ার নাজিম জয়ের ব্যান্ড ভ্যালুর কারণে তাকে এই ওয়েব ফিল্মে কেন্দ্রীয় চরিত্রের রাখা। ফিল্মটি প্রচার শুরুর পরিকল্পনা করা হয়ে গত মাসে। এ কারণে দীপ্ত প্লে টিম থেকে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হয়। ঠিক সেই সময়ে সাবেক প্রধানমন্ত্রী বরাবর জয়ের লেখা একটি চিঠির ব্যাপকভাবে সমালোচনা শুরু হয়। জয় নিজে থেকেই জানান, এখন সিচ্যুয়েশন ভালো না। তাকে যেন প্রচারে রাখা না হয়।

[234551]

দীপ্ত প্লে আরও জানায়, অভিনেতার অনুরোধেই পোস্টার, টিজার ও ট্রেলার থেকে জয়কে সরিয়ে নেওয়া হয়। এমনকি অভিনেতা নিজেও এই প্রমোশনাল কনটেন্ট তার ফেসবুকে শেয়ার করেছেন।

অন্যদিকে ‘ব্ল্যাক মানি’ থেকে জয়কে বাদ দেওয়ার প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেন, ‘আসলে এটা তেমন কিছু নয়। জয় ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক খুবই ভালো। উনি ব্ল্যাক মানির কিন্তু স্ক্রিপ্ট ও ক্যারেক্টারের কিছুই জানেন না। এই ক্যারেক্টারের জন্য আমাদের অন্য আরেকজনকে পছন্দ করতে হয়েছে। তবে এটুকু বলতে পারি, জয় ভাই আমার পরের সিরিজে কিন্তু আছেন।’

রাফীর কথায় স্পষ্ট- জয়কে রেখেও পরে ‘ব্ল্যাক মানি’ থেকে বাদ দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে জয় ইতিমধ্যেই বলেছেন, ‘একদিন রাফী ফোন করে বলল কর্তৃপক্ষ বলেছে আপাতত আপনাকে এভোয়েড করতে। অথচ তিন মাস ধরে আমি রাফীর এই কাজটা করার স্বপ্নে ছিলাম। তাহলে কি ধরেই নেব, বিদায় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়!’

ইউআর