ববির কারণে ৩০ লাখ টাকার ক্ষতি, নায়িকা বললেন ‘মিথ্যা’

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৮:৩৭ পিএম

ঢাকা : চিত্রনায়িকা ইয়ামিন হক ববিকে নিয়ে প্রশ্ন তুলেছেন নির্মাতা জয় সরকার। তার দাবি, ৪ লাখ টাকা নিয়েও ‘আমার হৃদয়ের কথা’ সিনেমাটি করেননি ববি। আর সে কারণে প্রযোজকের ক্ষতি হয়েছে প্রায় ৩০ লাখ টাকা। 

জয় সরকার বলেন, ববি আমার এক প্রযোজকের কাছ থেকে ৪ লাখ টাকা সাইনিং মানি নিয়ে পরবর্তীতে আর সিনেমাটা করেন নাই। প্রডিউসারের প্রায় ৩০ লাখ টাকা লস এবং আমরা টেকনিশিয়ানরা আমাদের পারিশ্রমিক থেকে বঞ্চিত হয়েছিলাম একমাত্র ববির কারণে।

‘আমার হৃদয়ের কথা’ ছিল নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ফাতেমা কথাচিত্রের প্রথম সিনেমা, যার প্রযোজক আব্দুল মজিদ এখন প্রবাসে।

[234708]

নির্মাতা জয় সরকার জানান, ১১ জানুয়ারি বিকেলে ছিল সিনেমার মহরত। প্রধান অতিথি তৎকালীন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, বিশেষ অতিথি এফবিসিসিআইয়ের অন্যতম পরিচালক হেলেনা জাহাঙ্গীর উপস্থিত ছিলেন। সেদিন মহরতে উপস্থিত হননি ববি।

আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল: শাওনআমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল: শাওন
এতদিন পর কেন ঘটনাটি প্রকাশ্যে আনলেন জানতে চাইলে নির্মাতা বলেন, অভিযোগটি আমি মৌখিকভাবে পরিচালক সমিতিতে জানিয়েছি। তৎকালীন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকেও জানিয়েছিলাম। এটি করোনার আগের ঘটনা।

[234705]

এ বিষয়ে জানতে চাইলে সংবাদমাধ্যমকে ববি বলেন, এসব মিথ্যা। এ রকম কোনো কিছুই আমি জানি না।

ববির সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ময়ূরাক্ষী’। রাশিদ পলাশের পরিচালনায় এতে নায়িকার বিপরীতে ছিলেন সুদীপ বিশ্বাস দীপ। এর আগে এই সিনেমা নিয়েও নির্মাতার সঙ্গে দ্বন্দ্বে জড়ান নায়িকা।

এমটিআই