দুর্ঘটনার কবলে মমতার গাড়ি, বললেন ‘মৃত্যু হতে পারত’

  • আন্তর্জাতিক ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ০৯:৩৯ এএম

ঢাকা : অল্পের জন্য প্রাণে বাঁচলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন তিনি। চালকের বুদ্ধিমত্তায় রক্ষা পেলেও কপালে চোট লেগেছে তার।

বুধবার (২৪ জানুয়ারি) বর্ধমানে এক প্রশাসনিক সভা থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইন জানিয়েছে, সভা শেষে হেলিকপ্টারে কলকাতায় ফেরার কথা ছিল মমতার। কিন্তু সভা চলাকালীন আবহাওয়া খারাপ হতে শুরু করে। কুয়াশার পাশাপাশি শুরু হয় বৃষ্টি। সড়কপথে ফেরার সিদ্ধান্ত নেন মুখ্যমন্ত্রী। কিন্তু সভাস্থল থেকে চড়াই পথে জিটি রোডে ওঠার মুখে আচমকাই ব্রেক কষেন গাড়িচালক। সেই ঝাঁকুনিতেই কপালে আঘাত পান মমতা।

[216232]

এক প্রত্যক্ষদর্শীর দাবি, আঘাত পাওয়ার পরই কপালে রুমাল বেঁধে নেন মমতা। গাড়ি না থামিয়ে সরাসরি রওনা দেন কলকাতার উদ্দেশে। পরে   সন্ধ্যায় রাজভবনে যান মমতা। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের বলেন, যেভাবে দুর্ঘটনাটি ঘটেছে তাতে তার মৃত্যু হতে পারত। একটি গাড়ি বেপরোয়া গতিতে ছুটে এসে মুখ্যমন্ত্রীর গাড়িবহরে ঢুকে পড়েছিল। এ কারণে তার চালক ব্রেক কষতে বাধ্য হন।

রাজভবনে রাজ্যপালের সঙ্গে বৈঠকের পর মাথায় ছোট ব্যান্ডেজ বাধা অবস্থায় মমতা বলেন, আমার গাড়ির কাচ খোলা ছিল। যদি কাচ বন্ধ থাকত, আমার মৃত্যু হতে পারত। কাচ ভেঙে ড্যাশবোর্ডসহ আমার সারা গায়ে ঢুকে যেত। মানুষের আশীর্বাদে বেঁচে ফিরেছি। আমি ওষুধ খেয়েছি। আপাতত হাসপাতালে যাচ্ছি না।

এমটিআই